Jalpaiguri: অ্যাম্বুল্যান্সে অক্সিজেন শেষ! হাসপাতালে যাওয়ার পথে মৃত্যু করোনা রোগীর

কীভাবে ঘটল এমন ঘটনা? হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ পরিবারের।

Updated By: Dec 22, 2021, 12:26 AM IST
Jalpaiguri: অ্যাম্বুল্যান্সে অক্সিজেন শেষ! হাসপাতালে যাওয়ার পথে মৃত্যু করোনা রোগীর

নিজস্ব প্রতিবেদন: অ্যাম্বুল্যান্সে অক্সিজেন শেষ! হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন করোনা রোগী। শেষপর্যন্ত স্থানীয় এক স্বেচ্ছাসেবী সংগঠনের অ্যাম্বুল্যান্সে দেহ পৌঁছল হাসপাতালে। থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবার। ঘটনাস্থল, জলপাইগুড়ি।

জানা গিয়েছে, মৃতের নাম অনির্বাণ বন্দ্যোপাধ্যায়। বাড়ি, জলপাইগুড়ি শহরের সার্ফের মোড় এলাকায়। শ্বাসকষ্ট তো ছিলই, সঙ্গে অন্যন্য শারীরিক সমস্যায়ও ভুগছিলেন তিনি। ১৯ ডিসেম্বর প্রথমে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয় অনিবার্ণকে। সেদিনই করোনা রিপোর্ট পজিটিভি আসে। রাতে যথারীতি রোগীকে পাঠিয়ে দেওয়া হয় জলপাইগুড়ির কোভিড হাসপাতালে।

তাহলে? এদিন বিকেলে শারীরিক অবস্থায় অবনতি হয় অনির্বাণের। এরপর কোভিড হাসপাতাল থেকে যখন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনই ঘটে বিপত্তি। মাঝ রাস্তায় অ্যাম্বুলান্সের অক্সিজেন শেষ হয়ে যায় বলে অভিযোগ। এমনকী, রোগীকে ফেলে পালান অ্যাম্বুল্যান্সের চালক! শেষপর্যন্ত মারা যান বছর ৪২-র ওই যুবক। নীয় এক স্বেচ্ছাসেবী সংগঠনের অ্যাম্বুল্যান্সে তাঁর দেহ আনা হয় জলপাইগুড়ি কোভিড হাসপাতালে। ঘটনাস্থলে যায় পুলিসও।

আরও পড়ুন:  Raiganj: সন্তানকে অস্বীকার প্রেমিকের! মাতব্বরদের রোষের মুখে গর্ভবতী কুমারী মা

কীভাবে এমন ঘটনা ঘটল? জলপাইগুড়ি কোভিড হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন মৃতের পরিবার। লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে। যদিও কোভিড হাসপাতালে সুপারের দাবি, 'রোগীর কিডনি সমস্যা ছিল। পরে আবার করোনা আক্রান্ত হন। পরিবারের লোকেদের অ্যাম্বুল্যান্স চালকে নিগ্রহ করেছে। সেকারণেই সে পালিয়েছে'। লিখিত অভিযোগ পেলে অবশ্য তদন্তের আশ্বাস দিয়েছেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.