বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা! পূর্ব মেদিনীপুরে গ্রেফতার 'ভুয়ো' সাংবাদিক

অভিযুক্তকে বেধড়ক মারধরের অভিযোগ গ্রামবাসীদের বিরুদ্ধে।

Updated By: Jul 26, 2021, 06:59 PM IST
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা! পূর্ব মেদিনীপুরে গ্রেফতার 'ভুয়ো' সাংবাদিক

নিজস্ব প্রতিবেদন: এবার 'ভুয়ো' সাংবাদিকের হদিশ মিলল রাজ্যে। যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ। অভিযুক্তকে আটকে রেখে বেধড়ক মারধর করলেন গ্রামবাসীরা। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের রামনগরে।

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্তের নাম মানিক পাত্র। বাড়ি, রামনগরের বাদলপুরে। দিন কয়েক আগে শ্যামপুর গ্রামের এক যুবতীর সঙ্গে আলাপ হয় মানিকের। অভিযোগ, নিজেকে সাংবাদিক বলে পরিচয় দিয়েছিলেন। এমনকী,  চাকরি প্রতিশ্রুতি দিয়ে ওই যুবতীর বাবার কাছ থেকে নাকি লক্ষাধিক টাকা হাতিয়েও নিয়েছেন তিনি। অথচ মানিক বিবাহিত! দুটি সন্তানও রয়েছেন তাঁর। ঘটনাটি জানাজাতি হতেই তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

আরও পড়ুন: পরীক্ষার্থী ৭২, অর্ধেকই ফেল, বাঁকুড়ায় স্কুল গেটে তালা গিয়ে তুমুল বিক্ষোভ ছাত্রীদের

জানা গিয়েছে, কৌশলে মানিককে বাড়িতে ডেকে আনেন গ্রামবাসীরা। তারপর? তাঁকে ঘরে আটকে রেখে বেধড়ক মারধর করতে শুরু করেন স্থানীয় বেশ কয়েকজন যুবককে। খবর পেয়ে যখন সাংবাদিকরা ঘটনাস্থলে পৌছন, তখন রেয়াত করা হয়নি তাঁদেরও। ক্যামেরা ও মোবাইল কেড়ে নিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। ধরা পড়েছে 'ভুয়ো' সাংবাদিক মানিক পাত্রও।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)