এক সপ্তাহ ধরে নিখোঁজ মেয়ে, মাকে আজব পরামর্শ দিল পুলিস!

মেয়ের খবর পেলে থানায় জানাবেন, তদন্তের বদলে কিশোরীর পরিবারকে এমনই আজব পরামর্শ পুলিসের। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার উস্থিতে।

Updated By: Feb 12, 2018, 10:38 AM IST
এক সপ্তাহ ধরে নিখোঁজ মেয়ে, মাকে আজব পরামর্শ দিল পুলিস!

নিজস্ব প্রতিবেদন:  স্কুল থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ নবম শ্রেণির ছাত্রী। মেয়েকে খুঁজে পেতে থানার দ্বারস্থ নিখোঁজ কিশোরীর পরিবার। মেয়ের খবর পেলে থানায় জানাবেন, তদন্তের বদলে কিশোরীর পরিবারকে এমনই আজব পরামর্শ পুলিসের। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার উস্থিতে।  

আরও পড়ুন: ২৪ ঘণ্টার খবরের জের, সরছে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালের নোংরা জল

গত মঙ্গলবার থেকে নিখোঁজ উস্থির চকজায়িদি গ্রামের বছর পনেরোর আফ্রিনা খাতুন। গ্রামের বাড়িতে দুই ভাই ও মায়ের সঙ্গে থাকত সে। বাবা কর্মসূত্রে ভিনরাজ্যে থাকেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ভাইয়ের সঙ্গেই স্কুলে বার্ষিক ক্যুইজ প্রতিযোগিতার পুরস্কার নিতে যায় রাজারহাট হাইমাদ্রাসা স্কুলের নবম শ্রেণির ছাত্রী আফ্রিনা। অভিযোগ, তার বন্ধু ও ভাই ফিরে এলেন আফ্রিনা আর বাড়ি ফেরেনি। পরেরদিন সকালে, অর্থাত্ গত বুধবারই উস্থি থানায় নিখোঁজ ডায়েরি করেন আফ্রিনার মা। কিন্তু গত এক সপ্তাহে মেয়ের কোনও খোঁজই দিতে পারেনি পুলিস।

আরও পড়ুন: শ্যালিকার সম্ভ্রম হরণের চেষ্টা করে শ্যালকদের হাতে প্রহৃত জামাইবাবু

এখানেই শেষ নয়। এর পরের ঘটনা আরও চাঞ্চল্যকর। এক সপ্তাহ পর সোমবার সকালে আফ্রিনার মাকে আবার ডেকে পাঠায় পুলিস। এতদিন পর তাঁর কাছ থেকে নিখোঁজ আফ্রিনার ছবি নেয় তারা। আফ্রিনার মায়ের দাবি, ছবি দেওয়ার পর পুলিস উল্টে তাঁকেই বলে, মেয়ের খোঁজ পেলে জানাবেন। খোদ পুলিসেরই এমন পরামর্শ শুনে কার্যত তাজ্জব বনে গিয়েছেন নিখোঁজ আফ্রিনার মা মরিয়ান বিবি। প্রশাসনের এই ভূমিকায় ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। মেয়েকে হারিয়ে মাঝেমধ্যেই অসুস্থ হয়ে পড়ছেন মারিয়ানা বিবি। 

.