Pingla Rape: বিশেষভাবে সক্ষম মহিলাকে ধর্ষণ! অভিযোগ জানাতে আদালতে নির্যাতিতা

অভিযুক্ত TMC-র পঞ্চায়েত সদস্য।

Updated By: Apr 12, 2022, 06:12 PM IST
Pingla Rape: বিশেষভাবে সক্ষম মহিলাকে ধর্ষণ! অভিযোগ জানাতে আদালতে নির্যাতিতা

নিজস্ব প্রতিবেদন:  বিশেষভাবে সক্ষম মহিলাকে তুলে নিয়ে গিয়ে 'ধর্ষণ' (Rape)! তৃণমূলের (TMC) পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে অভিযোগ জানাতে আদালতের হাজির হলেন নির্যাতিতা। এবার ঘটনাস্থল, পশ্চিম মেদিনীপুরের পিংলা (Pingla in West Midnpore)।

জানা গিয়েছে, পিংলা থানার কালুখাঁড়া গ্রাম দিদির বাড়িতে এসেছিলেন বিশেষভাবে সক্ষম ওই মহিলা। ঘড়িতে তখন প্রায় ৯টা। সোমবার রাতে খাওয়াদাওয়ার পর বাসন ধোয়ার জন্য বাড়ির বাইরে বেরোন তিনি। সঙ্গে ছিলেন স্থানীয় এক গৃহবধূ। 

আরও পড়ুন: Adhir in Hanskhali: মুখ্যমন্ত্রীর দাবিকে প্রতিষ্ঠা করতেই হাঁসখালির নাবালিকার বাবা-মাকে চাপ দিচ্ছে পুলিস: অধীর

নির্যাতিতার মায়ের অভিযোগ, 'বাসন ধোয়ার সময়ে আমার মেয়ে আলো ধরে দাঁড়িয়েছিল। আচমকাই স্থানীয় পঞ্চায়েত সদস্য় অভিজিৎ মণ্ডল তাঁকে তুলে নিয়ে যায়। গ্রামের পাশে মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে'। পরিবারের লোকেদের দাবি, খোঁজাখুঁজি করেও ওই মহিলার হদিশ মেলেনি। শেষপর্যন্ত রক্তাক্ত অবস্থায় তিনি নিজেই গ্রামে ফিরে আসেন। এরপর যখন থানায় যান, তখন পুলিস অভিযোগ নিতে চায়নি। বরং গ্রামে আলোচনা করেই বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য চাপ দেওয়া হয়! 

আরও পড়ুন: BJP কার্যালয়েই কেন্দ্রীয় বিদ্যালয়ে ভর্তির লটারি, বিতর্কে 'সাফাই' লকেটের

এদিকে এই ঘটনা জানাজানি হতেই আসরে নামে বিজেপি। এদিন সকালে নির্যাতিতা ও তাঁর পরিবারের লোকেদের নিয়ে মেদিনীপুর আদালতে হাজির হন দলের ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি তন্ময় দাস। তিনি বলেন, 'পুলিস অভিযোগ নিতে চাইছে না। উল্টে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে। গ্রামেই বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে। সেকারণেই আমরা অভিযোগ জানানোর জন্য আদালতে এসেছি'। 

আরও পড়ুন:  Jhalda Councilor Murder: ফের SDPO-কে তলব CBI-র, নজরে হোটেল মালিকও

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। তখন মেদিনীপুর মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে চিকিৎসার চলছিল নির্যাতিতার। হাসপাতাল থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় মেদিনীপুরের কোতুয়ালি থানায়। শেষপর্যন্ত ধর্ষণের অভিযোগও দায়ের করা হয় বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.