Bhatar Extra Marital Affairs: প্রতিবেশীর সঙ্গে 'ঘনিষ্ঠতা', আপত্তিকর অবস্থায় 'দেখল' স্বামী; গৃহবধূর 'চরম' পদক্ষেপ

মৃতার বাবার অভিযোগ, বিয়ের পর থেকে স্বামী, শ্বশুর-শাশুড়ি, তাঁর মেয়ের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত। 

Updated By: May 15, 2022, 04:28 PM IST
Bhatar Extra Marital Affairs: প্রতিবেশীর সঙ্গে 'ঘনিষ্ঠতা', আপত্তিকর অবস্থায় 'দেখল' স্বামী; গৃহবধূর 'চরম' পদক্ষেপ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: প্রতিবেশী এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে শ্বশুর বাড়িতে 'অশান্তি'। বাপের বাড়তে এসে আত্মঘাতী গৃহবধূ। মৃতার নাম সীমা দাস, বয়স ২৪। মহিলার শ্বশুর বাড়ি পূর্ব বর্ধমানের ভাতারের বলগোনা গ্রামে। ঘটনাটি ঘটেছে ভাতারের ঢ়েরিয়া গ্রামে, তাঁর বাপের বাড়িতে। 

জানা গিয়েছে, বছর সাতেক আগে ভাতারের বলগোনা গ্রামের বাসিন্দা বিজয় দাসের সঙ্গে মহিলার দেখাশোনা করে বিয়ে হয়েছিল। মৃতার বাবা পল্টু দাসের অভিযোগ, বিয়ের পর থেকে স্বামী, শ্বশুর-শাশুড়ি মেয়ের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত। ঘটনার দু'দিন আগে শ্বশুরবাড়ির লোকজন তার মেয়েকে মারধর করে। সেখানে রেখে চলে যায়। শনিবার স্বামী বিজয়ের সঙ্গে মেয়ের ঝগড়া হয়েছিল। এরপর মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়। স্বামী, শ্বশুর-শাশুড়ির অত্যাচারের কারণেই তাঁর মেয়ে আত্মঘাতী হয়েছেন বলে দাবি করেন পল্টু দাস। এ বিষয়ে ভাতার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। 

যদিও অভিযোগ অস্বীকার করেছে মৃতার শ্বশুরবাড়ির আত্মীয়রা। বিজয় দাসের জামাইবাবু অনুপ দাসের দাবি, কয়েক বছর ধরে সীমার সঙ্গে বলগোনা গ্রামেরই এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। একাধিকবার সভা করে মীমাংসা হয়। অশান্তি মিটিয়ে নেওয়া হয়। গত বুধবার ওই যুবকের সঙ্গে আপত্তিকর অবস্থায় সীমাকে দেখে ফেলেছিল বিজয়। এরপর সীমাকে বাপের বাড়িতে রেখে আসা হয়। পুলিস সূত্রে খবর, অভিযোগ জমা পড়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশ ময়না তদন্তের জন্য মৃতদেহটি বর্ধমান মেডিকেল কলেজের  পুলিস মর্গে পাঠিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.