পরীক্ষার মাঝে প্রেমিকের সঙ্গে দেখা করেই আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

ঘরে চেয়ার পড়ার শব্দ শুনতে পান পরিবারের সদস্যরা। খুব একটা তাতে আমল দেননি। তবে দীর্ঘক্ষণ ছাত্রীর কোনও সাড়া না পাওয়ায় তার ঘরে গিয়ে দেখা যায়, গলায় ওড়না ফাঁস লাগিয়ে ঝুলছে সে।

Updated By: Mar 22, 2018, 04:17 PM IST
পরীক্ষার মাঝে প্রেমিকের সঙ্গে দেখা করেই আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদন:  পরীক্ষা শেষের পর প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়েছিল। সেখান থেকে বাড়ি ফিরেই বন্ধ করে দিয়েছিল ঘরের দরজা। বাড়ির লোক ভেবেছিলেন, হয়তো পরবর্তী পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে সে। কিন্তু ঘর থেকে উদ্ধার হল মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ। রাজারহাটের বিষ্ণুপুরের ঘটনা।

আরও পড়ুন: সমুদ্রে স্নান করতে করতেই কাটা গেল পর্যটকের পা! দিঘায় ভয়ঙ্কর ঘটনা

এলাকারই যুবক বাবাই দাসের সঙ্গে সম্পর্ক ছিল ওই মাধ্যমিক পরীক্ষার্থীর।   বুধবার সকালে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়েছিল সে। তারপর বাড়ি ফিরে আসে। গতকালই দুপুরে তার ঘরে চেয়ার পড়ার শব্দ শুনতে পান পরিবারের সদস্যরা। খুব একটা তাতে আমল দেননি। তবে দীর্ঘক্ষণ  কোনও সাড়া না পাওয়ায় ছাত্রীর ঘরে গিয়ে তাকে ঝুলন্ত দেহ উদ্ধার করেন পরিবারের সদস্যরা।

আরও পড়ুন: সুপারি গাছের মাথায় চোখ যেতেই থমকে যাচ্ছেন পথচারীরা, দেখা মিলছে ‘তার’….

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা  মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, পরীক্ষা চলাকালীনই একবার প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিল ওই ছাত্রী। পরে পুলিসের তত্পরতায় তাকে ফিরিয়ে আনে পরিবার। তার প্রেমিক আদতে তার সঙ্গে কী কথা বলেছে, তা নিয়েই ধন্দে পরিবার।