প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আত্মঘাতী যুবক

পেশায় ঢালাই কারখানার কর্মী নব সামন্ত হাওড়া দাশনগরের একটি কারখানায় কাজ করতেন। বেশ কয়েক মাস আগে এক তরুনীর সঙ্গে তাঁর পরিচয় হয়। সম্পর্ক গড়ায় ঘনিষ্ঠতায়। নবর পরিবারের দাবি, আগে মেয়েটি বিয়েতে রাজি থাকলেও সম্প্রতি তাঁদের দুজনের মধ্যে দূরত্ব বেড়েছিল।

Updated By: Jul 27, 2018, 02:53 PM IST
প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আত্মঘাতী যুবক

নিজস্ব প্রতিবেদন:  প্রেমে প্রত্যাখ্যাত হয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক যুবক। বাগনান থানা এলাকার কাজি ভুঁয়েরার ঘটনা।

জানা গিয়েছে, পেশায় ঢালাই কারখানার কর্মী নব সামন্ত হাওড়া দাশনগরের একটি কারখানায় কাজ করতেন। বেশ কয়েক মাস আগে এক তরুনীর সঙ্গে তাঁর পরিচয় হয়। সম্পর্ক গড়ায় ঘনিষ্ঠতায়। নবর পরিবারের দাবি, আগে মেয়েটি বিয়েতে রাজি থাকলেও সম্প্রতি তাঁদের দুজনের মধ্যে দূরত্ব বেড়েছিল।

আরও পড়ুন: কোচিং না গিয়ে জেরক্সের দোকানের ‘দাদা’র বাড়ি গিয়েছিল ছাত্রী, বাবা-মা খোঁজ পেয়ে সেখানে গিয়ে দেখল...

 নব তাঁকে বিয়ের প্রস্তাব দিলে প্রত্যাখ্যান করেন ওই তরুণী। বারবার বোঝানো সত্ত্বেও কোনওভাবেই নবকে বিয়ে করতে রাজি ছিলেন না তিনি। পরিবারের দাবি, এই বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরেই মনমরা ছিলেন নব সামন্ত।

বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়ার পর নিজের ঘরে শুয়ে পড়েন নব। শুক্রবার অনেক বেলা হলেও ঘুম থেকে না ওঠায় তাঁকে ডাকাডাকি শুরু করেন পরিবারের লোকজন। কোনও সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে দেখা যায়, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন নব।

বাগনান থানার পুলিস গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

..

.