Bally Bridge: বালি ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ যুবকের! তারপর...

বালি ব্রিজের দক্ষিণেশ্বরগামী লেনে রেলিংয়ের পাশে পাওয়া গেল ব্যাগ ও জুতো। 

Updated By: May 25, 2023, 09:15 PM IST
Bally Bridge: বালি ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ যুবকের! তারপর...

দেবব্রত মণ্ডল: রেলিংয়ের ধারে পাওয়া গেল জুতো,ব্য়াগ। বালি ব্রিজ থেকে গঙ্গার ঝাঁপ দিলেন যুবক! কেন? ওই যুবকের খোঁজ মেলেনি এখনও। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

ঘটনাটি ঠিক কী? ঘড়িতে তখন পৌনে তিনটে। বালি ব্রিজের দক্ষিণেশ্বর গামী লেনে রেলিংয়ে পাশে ব্যাগ ও জুতো পড়ে থাকতে দেখেন পথ-চলতি মানুষ। খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলে গিয়ে গোটা এলাকা ঘুরে দেখেন পুলিস আধিকারিকরা। প্রাথমিক তদন্ত অনুমান, গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। প্রশাসনের ভূমিকা ও নজরদারি নিয়ে প্রশ্ন উঠেছে।

এর আগেও, বাগবাজার ঘাটের ভরদুপুরে গঙ্গায় ঝাঁপ গিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন এক মহিলা। সেবার লঞ্চের কর্মীর তৎপরতায় প্রাণ বেঁচে গিয়েছিলেন তিনি। কীভাবে? সেদিন  হাওড়া থেকে একটি লঞ্চ যাচ্ছিল বাগবাজারের দিকে। সেই লঞ্চের কর্মীরাই গঙ্গায় ভাসতে দেখেন ওই মহিলাকে। এরপর ওই মহিলাকে উদ্ধার করে আনা হয় হাওড়া ফেরি ঘাটে। খবর দেওয়া হয় হাওড়ার গোলাবাড়ি থানায়। পুলিস এসে ওই মহিলাকে ভর্তি করে হাসপাতালে।

আরও পড়ুন: Kaliagung Student Death: নার্স হওয়া আর হল না! উচ্চমাধ্যমিকে উত্তীর্ণ কালিয়াগঞ্জের সেই নাবালিকা....

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.