Siliguri Incident: মানসিক ভারসাম্যহীন, তাতে কী! মেয়েকে লাগাতার... গ্রেফতার সত্‍ বাবা

Siliguri Incident:  নির্যাতিতার দিদার দাবি, 'অনেকদিন ধরেই অত্যাচার চালিয়ে আসছিল। প্রথমে আমি বিষয়টি মেয়েকে জানাই। কিন্তু মেয়ে পুলিশকে জানাতে বারণ করে দেয়'। 

Updated By: Oct 24, 2024, 07:34 PM IST
Siliguri Incident: মানসিক ভারসাম্যহীন, তাতে কী! মেয়েকে লাগাতার... গ্রেফতার সত্‍ বাবা

নারায়ণ সিংহরায়: মানসিক ভারসাম্যহীন মেয়েকে লাগাতার ধর্ষণ! গ্রেফতার সত্‍ বাবা। অভিযুক্তের ফাঁসির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি লাগোয়া নকশালবাড়িতে।

আরও পড়ুন:  North 24 Pargana: মেয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা! নাবালিকাকে ভয় দেখিয়ে ধর্ষণের পর ধর্ষণ এক সন্তানের বাবার...

স্থানীয় সূত্রে খবর, নির্যাতিতার মা কর্মসূত্রে দিল্লিতে থাকেন। বছর পাঁচেক আগে প্রথমপক্ষের স্বামীর মৃত্যু হয়। এরপর অভিযুক্তের সঙ্গে বিয়ে হয় ওই মহিলার। কিন্তু দ্বিতীয় বার বিয়ে করলেও প্রথমপক্ষের স্ত্রী ও সন্তানের সঙ্গে থাকেন অভিযুক্ত।

এদিকে দ্বিতীয় স্বামীর দৌলতেই দিল্লিতে কাজ পান নির্যাতিতার মা। মাস তিনেক ধরে সেখানেই থাকেন তিনি। মানসিক ভারসাম্যহীনকে মেয়েকে রেখে গিয়েছিলেন দিদার কাছে। মাঝেমধ্য়েই মেয়ের খোঁজ নিতে আসতেন অভিযুক্ত সত্‍ বাবা। দেখা করার নামেই ওই নাবালিকা দিনের দিনের পর ধর্ষণ করেছেন বলে অভিযোগ। দুর্গাপুজোর সময়ে ঘটনা ধরে ফেলেন নির্যাতিতার দিদা। প্রতিবাদ করলে নাকি তাঁকে প্রাণনাশের হুমকি দেয় অভিযুক্ত!

তখন অবশ্য থানায় অভিযোগ দায়ের করা হয়নি। নির্যাতিতার দিদার দাবি, 'অনেকদিন ধরেই অত্যাচার চালিয়ে আসছিল। প্রথমে আমি বিষয়টি মেয়েকে জানাই। কিন্তু মেয়ে পুলিশকে জানাতে বারণ করে দেয়'। এরপর সম্প্রতি যখন ফের একই ঘটনা ঘটে, তখন বিষয়টি এক প্রতিবেশী জানান তিনি।  অভিযোগ দায়ের করা হয় নকশালবাড়ি থানায়। বাড়ি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

নির্যাতিতার দিদা বলেন, 'সম্প্রতি বাড়িতে এসে আবার একই কাজ করল। আমি আর সহ্য করতে না পেরে গ্রামবাসীদের জানাই৷ এরপর পুলিশ তাকে গ্রেপ্তার করে'। স্থানীয় বাসিন্দা সুনীল রায় বলেন, 'যে জঘন্য কাজ অভিযুক্ত করেছে, তার জন্য তার ফাঁসি হওয়া উচিত'।  ফোনে দার্জিলিংয়ের পুলিশ সুপার প্রবীন প্রকাশ জানিয়েছেন, "ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। কোনভাবেই রেয়াত করা হবে না'।

আরও পড়ুন:  Poor road condition: রাস্তা তো নয়, যেন পুকুর! প্রাধানমন্ত্রী সড়ক যোজনার রাস্তার হাল দেখলে চমকে উঠতে হয়...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.