Murshidabad: কেরলে বন্ধুদের হাতে খুন পরিযায়ী শ্রমিক, বাথরুমের মেঝে খুঁড়ে দেহ উদ্ধার

মাত্র ৩০ হাজার টাকার জন্য খুন!

Updated By: Sep 11, 2021, 08:02 PM IST
Murshidabad:  কেরলে বন্ধুদের হাতে খুন পরিযায়ী শ্রমিক, বাথরুমের মেঝে খুঁড়ে দেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন: বাড়তি রোজগারের আশায় কাজ করতে গিয়েছিলেন ভিনরাজ্যে। কেরলে খুন হয়ে গেলেন বাংলার পরিযায়ী শ্রমিক। তাও আবার বন্ধুর হাতেই! প্রমাণ লোপাটের জন্য নির্মীয়মাণ বহুতলের বাথরুমে পুঁতে দেওয়া হল দেহ।

জানা গিয়েছে, মৃতের নাম ওশিকুল ইসলাম। বাড়ি, মুর্শিদাবাদের সাগরদিঘিতে। কেরালার কান্নুর জেলার ইরাক্কু থানার কুওব জংশন এলাকায় রাজমিস্ত্রি কাজ করতেন তিনি। দুই বন্ধু গণেশ মণ্ডল ও পরেশ মণ্ডলের সঙ্গে থাকতেন নির্মীয়মাণ একটি বহুতলে। পরিবারের লোকেদের দাবি,  ২৮ জুন থেকে ওশিকুলের খোঁজ পাওয়া যাচ্ছিল না। স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়। এরপরই কাউকে কিছু না বলে এলাকা ছাড়েন পরেশ ও গণেশও।

আরও পড়ুন: Black Panther: নেওড়া ভ্যালির ১১ হাজার ফুট উুঁচুতে ক্যামেরায় ধরা দিল ব্ল্যাক প্যান্থার

হঠাৎ করে এভাবে চলে গেলেন? মৃতের দুই বন্ধুর খোঁজে তল্লাশি শুরু করে পুলিস। গত মঙ্গলবার মুম্বই থেকে গ্রেফতার হয় পরেশ। কেরলে নিয়ে গিয়ে তাকে জেরা করতে শুরু করেন তদন্তকারীরা। জেরায় অপরাধ স্বীকার করে ওই যুবক। জানায়, মাত্র ৩০ হাজার টাকার জন্য ওশিকুলকে খুন করেছে সে ও গণেশ।  শুঘু তাই নয়, প্রমাণ লোপাটের জন্য দেহ পুঁতে দিয়েছে নির্মীয়মাণ বহুতলের বাথরুমে! এরপর ওই নিমীয়মাণ বাড়ি থেকে দেহ উদ্ধার করে পুলিস। 

জানা গিয়েছে, সম্প্রতি ব্যাঙ্ক থেকে ৩০ হাজার টাকা তুলেছিলেন ওশিকুল। সেই টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করেছিল গণেশ ও পরেশ। কাজ শেষে যখন ঘুমোচ্ছিলেন, তখন মাথায় হাতুড়ি দিয়ে মারা হয়। ঘটনাস্থলেই মারা যান মুর্শিদাবাদের বছর ৩২-র যুবক। অপর অভিযুক্ত গণেশ এখনও পলাতক। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.