Malda: দাবি মতো টাকা মেলেনি, বৃহন্নলার 'জুলুমবাজি'তে প্রাণ গেল সদ্যোজাতের

গ্রেফতার অভিযুক্ত।

Updated By: Nov 18, 2021, 04:23 PM IST
 Malda: দাবি মতো টাকা মেলেনি, বৃহন্নলার 'জুলুমবাজি'তে প্রাণ গেল সদ্যোজাতের

নিজস্ব প্রতিবেদন: দাবি মতো টাকা মেলেনি। বৃহন্নলার 'জুলুমবাজি'র বলি ২০ দিনের শিশু! অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল মালদহের মানিকচকে। 

জানা গিয়েছে, মানিকচকের বাঙাল গ্রামের বাসিন্দা মাম্পি মাঝি। ২৯ অক্টোবর মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তিন যমজ সন্তানের জন্ম দেন তিনি। ২ ছেলে ও ১ মেয়ে। গতকাল, বুধবার সকালে শিশুদের শুভকামনা জানাতে যথারীতি বাড়িতে হাজির হন বৃহন্নলারা। পরিবারের লোকেদের দাবি,  ১২০০ টাকা চেয়েছিলেন তাঁরা। কিন্তু এতটাকা কোথা থেকে পাবেন? নগদ ৩০০ টাকা ও বাসন দেওয়া হয়েছিল বৃহন্নলাদের। আর তাতেই ঘটল বিপত্তি।

আরও পড়ুন: কেড়ে নেওয়া হল ফোন, আত্মঘাতী দশম শ্রেনীর ছাত্রী

কেন? অভিযোগ, দাবি মতো টাকা না পেয়ে প্রায় আড়াই ঘণ্টা শিশুকে নিজেদের কাছে রেখে দেন বৃহন্নলারা। দীর্ঘ সময়ে তাকে খেতে দেওয়া হয়নি। উল্টে সদ্যোজাতকে কোলে নিয়ে লাগাতার ঢাক-ঢোল বাজানো হচ্ছিল! শেষপর্যন্ত স্থানীয় এক আশাকর্মীর দ্বারস্থ হন পরিবারের লোকেরা। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। এমনকী, ওই আশাকর্মীকে ফোনে বৃহন্নলারা হুমকি দেন বলে অভিযোগ। এই টানাপোড়েনের মাঝে অসুস্থ হয়ে পড়ে শিশুটি এবং মারা যায়।

খবর দেওয়া হয় মানিকচক থানায়। ঘটনাস্থল পৌঁছয় পুলিস। গ্রেফতার করা হয় অভিযুক্ত বৃহন্নলাকে।  জন্মের মাত্র ২০ দিনের মাথায় শিশুটির মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের লোকেরা। দোষীদের কঠোর শাস্তির দাবি করেছেন তাঁরা। বৃহন্নলাদের অত্যাচারেই কি এমন মর্মান্তি ঘটনা? তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.