Keshpur: পরিকল্পনমাফিক খুন? থানা লাগোয়া ব্যারাকে মিলল পুলিস আধিকারিকের ঝুলন্ত দেহ

কয়েক মাস আগেই বদলি হয়েছিলেন তিনি। 

Updated By: Sep 4, 2021, 06:23 PM IST
Keshpur: পরিকল্পনমাফিক খুন? থানা লাগোয়া ব্যারাকে মিলল পুলিস আধিকারিকের ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: পরিকল্পমাফিক খুন? থানা লাগোয়া ব্যারাক থেকে উদ্ধার হল পুলিস আধিকারিকের ঝুলন্ত দেহ।  স্বামীর মৃত্যুতে এক পুলিশ কর্মীর দিকেই অভিযোগ আঙুল তুললেন স্ত্রী। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের কেশপুরে।

জানা গিয়েছে, মৃতের নাম সঞ্জয় চৌধুরী। রাজ্য পুলিসে এসআই পদে কর্মরত ছিলেন তিনি। বাড়ি, পুরুলিয়ায়। গত ২১ জুলাই পুরুলিয়া থেকে বদলি হয়েছিলেন কেশপুর থানায়। স্ত্রী ও সন্তানকে নিয়ে মেদিনীপুরে পুলিস আবাসনে থাকতেন সঞ্জয়। রোজকার মতোই এদিন সকালে যখন কাজে আসেন, তখন থানা লাগোয়া ব্যারাকে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান পরিচারিকা। চিৎকার শুনে ছুটে আসেন অন্যন্য পুলিসকর্মীরা। তড়িঘড়ি এসআই সঞ্জয় চৌধুরীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে ওই পুলিস আধিকারিককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Durgapur: টিকার লাইনে 'ঘাড়ধাক্কা' TMC কাউন্সিলরের! অপমানে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

কীভাবে ঘটল এমন ঘটনা? খবর পেয়ে কেশপুরে থানায় পৌঁছন মৃতের স্ত্রী ইস্পিতা চৌধুরি। বিষ্ণুপুর থানায় কর্মরত এক পুলিসকর্মীর বিরুদ্ধে স্বামীকে পরিকল্পনামাফিক খুনের অভিযোগ করেছেন। আত্মহত্যা সম্ভাবনা খারিজ করে দিয়েছেন পরিবারের অন্যন্য সদস্যরাও। তাঁদের দাবি, হাসিখুশি স্বভাবের মানুষ ছিলেন সঞ্জয়। গতকাল অর্থাৎ শুক্রবার রাতে ফোনে স্ত্রীর সঙ্গে কথা বলেন তিনি। তাহলে? ঘটনার তদন্তে নেমেছ পুলিস। ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় তদন্তকারীরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.