Howrah: সপ্তমীতেই বিষাদের সুর! নবপত্রিকা স্নান করাতে গিয়ে জলে ডুবে মৃত্যু পুরোহিতের

এলাকায় শোকের ছায়া।

Updated By: Oct 12, 2021, 05:31 PM IST
Howrah: সপ্তমীতেই বিষাদের সুর! নবপত্রিকা স্নান করাতে গিয়ে জলে ডুবে মৃত্যু পুরোহিতের

নিজস্ব প্রতিবেদন: সপ্তমীতেই বিষাদের সুর! নবপত্রিকা স্নান করাতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেলেন পুরোহিত। কোনওমতে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন সঙ্গীরা, কিন্তু বাঁচানো যায়নি। মর্মান্তিক দুর্ঘটনা ঘটল হাওড়ার উলুবেড়িয়ায়।

জানা গিয়েছে, মৃতের নাম সমর চক্রবর্তী। উলুবেড়িয়ার বড়গাছিয়া নবোদয় ক্লাবে এবছর দুর্গাপুজো করছিলেন তিনি। ষষ্ঠীতে দেবীর বোধন পর্ব মিটে যায় নির্বিঘ্নেই। সপ্তমীর সকালে গঙ্গার ঘাটে নবপত্রিকা স্নান করাতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন আরও বেশ কয়েকজন। কীভাবে দুর্ঘটনা ঘটল? গঙ্গায় নবপত্রিকা স্নানের পর রীতিমাফিক যখন ঘট ডোবাতে যান, তখন পা পিছলে যায় পুরোহিতের। প্রায় সঙ্গে সঙ্গে তলিয়ে যান তিনি। সঙ্গে যাঁরা ছিলেন, তাঁরা কোনওমতে উদ্ধার করে পাড়ে নিয়ে আসেন। সমীর চক্রবর্তীকে নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি! চিকিৎসককে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমেছে এলাকায়।

আরও পড়ুন: Malda: ষষ্ঠীর সন্ধেয় ঘুরতে বেরিয়ে প্রকাশ্য রাস্তায় কীটনাশক খেল কলেজছাত্রী, গ্রেফতার প্রেমিক

গত মাসের মাঝামাঝি, লাগাতার বৃষ্টিতে ভেসে গিয়েছিল পশ্চিম মেদিনীপুরের ঘাটাল শহর। বিশ্বকর্ম পুজো সেরে স্ত্রী ও ছেলের সঙ্গে বাড়ি ফিরছিলেন এক পুরোহিত। রাস্তায় প্রবল জলের স্রোতে ভেসে যান তিনি। কোনওরকমে যখন স্থানীয় বাসিন্দারা উদ্ধার করেন, ততক্ষণ জ্ঞান হারিয়েছেন ওই পুরোহিত। শেষপর্যন্ত ঘটনাস্থলেই মারাও যান।  পুজোর সময়েও ফের একই ঘটনা ঘটল হাওড়া উলুবেড়িয়ায়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)