বন্ধুর ছবি ফেসবুকে পোস্ট করায় সহপাঠীদের বাঁশের মারে মাথা ফাটল ছাত্রের!

অভিযোগ, বুধবার আজহার স্কুলে গেলেই বেশ কয়েকজন ছাত্র তাকে ঘিরে ধরে। ঝগড়া চলাকালীনই বাঁশ দিয়ে তাকে বেধড়ক মারধর করা হয়।

Updated By: Sep 4, 2019, 11:22 AM IST
বন্ধুর ছবি ফেসবুকে পোস্ট করায় সহপাঠীদের বাঁশের মারে মাথা ফাটল ছাত্রের!

নিজস্ব প্রতিবেদন:  স্কুলের বন্ধুর ছবি দিয়ে তার সঙ্গে মজার নাম দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার স্কুলের ভিতরেই আক্রান্ত ছাত্র। বাঁশ দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে সহপাঠীদের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তেজনা উত্তর ২৪ পরগনার গোপালনগরের আকাইপুর নবগোপাল হাইস্কুলে। আক্রান্ত ছাত্র বনগাঁ হাসপাতালে ভর্তি।

 

জানা গিয়েছে, আজহার বিশ্বাস নামে স্কুলের ওই আক্রান্ত ছাত্র গত কয়েকদিনে এক বন্ধুর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল। যে নামে সে তার বন্ধুকে ক্ষেপাতো, সেই নামই ওই ছবির ক্যাপশানে লিখেছিল। আর তাতেই সমস্যার সূত্রপাত। বন্ধুটি রেগে গিয়ে তার বাকি সহপাঠীদের বিষয়টি জানায়।

পেঁচিয়ে ধরেও শেষরক্ষা হল না, আস্ত ছাগল গিলে খাওয়ার আগেই পাকড়াও ২০ ফুটের বিশাল অজগর

নেহাতই মজা করতে গিয়ে বেকায়দায় পড়ে আজহার। এই নিয়ে দুপক্ষের মধ্যে গত দুদিনে সমস্যাও চলছিল বলে খবর। অভিযোগ, বুধবার আজহার স্কুলে গেলেই বেশ কয়েকজন ছাত্র তাকে ঘিরে ধরে। ঝগড়া চলাকালীনই বাঁশ দিয়ে তাকে বেধড়ক মারধর করা হয়। বাঁশের আঘাতে মাথা ফেটে যায় আজহারের। তাকে দ্রুত উদ্ধার করে বনগাঁ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। আজহারের মায়ের অভিযোগের ভিত্তিতে সমীক বিশ্বাস নামে এক ছাত্রকে গ্রেফতার করেছে গোপালনগর থানার পুলিস।