Burdwan Accident: কার্নিশ থেকে চাঙড় ভেঙে পড়ল মাথায়!! স্কুলে গিয়ে আহত পড়ুয়া

'স্কুলের বিল্ডিং অবস্থা খুবই খারাপ। দ্রুত মেরামত করা না হলে, আরও বড় দুর্ঘটনা ঘটতে পারে'।

Updated By: Feb 10, 2023, 08:21 PM IST
Burdwan Accident: কার্নিশ থেকে চাঙড় ভেঙে পড়ল মাথায়!! স্কুলে গিয়ে আহত পড়ুয়া

অরূপ লাহা: স্কুল বিল্ডিংয়ের বেহাল দশা? ছাদের কার্নিশ থেকে চাঙড় ভেঙে পড়ল ছাত্রীর মাথায়! প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছে সে। পুরুলিয়ার পর এবার বর্ধমান।

জানা গিয়েছে, আহত পড়ুয়ার নাম রাম্পা চন্দ্র। বর্ধমান শহরের হরিসভা হিন্দু গার্লস হাই স্কুলের প্রাথমিক বিভাগের তৃতীয় শ্রেণিতে পড়ে সে। রোজকার মতোই এদিনও স্কুলে গিয়েছিল রাম্পা। কীভাবে দুর্ঘটনা ঘটল? তখন স্কুল ছুটি হয়ে গিয়েছে। মেনগেটের ভিতরে বিল্ডিংয়ের পাশে দাঁড়িয়েছিল ওই ছাত্রী। আচমকাই চাদের কার্নিশ চাঙড় ভেঙে পড়ে! 

গুরুতর আহত অবস্থায় রাম্পাকে নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। চারটি সেলাই হয়েছে মাথায়। পরিবারের লোকেদের দাবি, স্কুলের বিল্ডিংয়ের অবস্থা খুবই খারাপ। দ্রুত মেরামত করা না হলে, আরও বড় দুর্ঘটনা ঘটতে পারে। ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: Jalpaiguri: অবাক কাণ্ড! মন্দিরের বাইরে গাছে লোকনাথের অবয়ব...

এর আগে, পুরুলিয়ার আদ্রার শ্যামসুন্দরপুর প্রাথমিক স্কুলে শৌচাগারে দেওয়াল ভেঙে পড়েছিল। দেওয়াল ছাপা পড়ে প্রাণ হারিয়েছিল এক বালক। স্থানীয় একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রে পড়ুয়া ছিল সে। ওই অঙ্গনওয়াড়ি কেন্দ্রটির নিজস্ব কোনও ভবন নেই। পড়ুয়াদের জন্য খিচুরি রান্না হয় শ্যামসুন্দরপুর প্রাথমিক বিদ্যালয়েই। শৌচাগারের দেওয়া চাপ পড়ে ছাত্রমৃত্যুর ঘটনা ঘটেছে  মালদহে কালিয়াচকের বাঙিটোলা উচ্চ বিদ্য়ালয়েও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.