Kalna Student Death Controversy: 'টিকা নিতেই পেটে ব্যথা, দুর্বল হয়ে যায় শরীর' ছাত্রের মৃত্যু ঘিরে জোর চাঞ্চল্য

মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস

Updated By: Jan 14, 2022, 02:56 PM IST
Kalna Student Death Controversy: 'টিকা নিতেই পেটে ব্যথা, দুর্বল হয়ে যায় শরীর' ছাত্রের মৃত্যু ঘিরে জোর চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: করোনার টিকা নেওয়ার পর অসুস্থ ছাত্র। বেশ কয়েকদিন চিকিৎসার পর শুক্রবার সকালে হঠাৎ মৃত্যু (Kalna Student Death Controversy)। টিকা নেওয়া জন্য মৃত্যু হয়েছে, অভিযোগ পরিবারের। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের কালনায় (Kalna Student Death Controversy)।

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশজুড়ে শুরু হয়েছে ১৫ থেকে ১৮ বছরের কিশোর-কিশোরীদের করোনার টিকা দেওয়ার কাজ। সেই মতো রাজ্যেও জোরকদমে চলছে টিকাকরণ। জানা গিয়েছে, গত ৬ জানুয়ারি স্কুল থেকে টিকা নেয় সিংহজুলি হাই মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র ইউসুফ মুন্সি। অভিযোগ, এরপর থেকেই তার পেটে ব্যথা শুরু হয়, শরীর দুর্বল হতে থাকে। তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসা করায় পরিবার। পরিস্থিতি সাময়িক ভাবে ঠিক হলেও, শুক্রবার সকাল থেকে ফের তার অবস্থার অবনতি হতে থাকে। সঙ্গে সঙ্গে তাকে কালনা মহকুমা হাসপাতালে নিয়ে যায় পরিবার। কিন্তু চিকিৎসকরা ছাত্রটিকে মৃত বলে ঘোষণা করেন (Kalna Student Death Controversy)।   

এমন ঘটনায় চাঞ্চল্য ছড়ায় কানার সমুদ্রগড় পঞ্চায়েতের অন্তর্গত বনপুকুর এলাকায়। পরিবারের অভিযোগ, মৃত্যুর জন্য দায়ী করোনার টিকা। ভ্যাকসিন না নিলে এমনটা হতো না। ইতিমধ্যে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিস। হাসপাতালের সুপার অরূপরতন করণ জানান, ময়নাতদন্তের পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে দেশজুড়ে যেভাবে টিকাকরণ চলছে, তাতে ভ্যাকসিনের কারণে সম্ভবত ওই মৃত্যু হয়নি।

আরও পড়ুন: কোভিডবিধি মেনেই শুরু ঐতিহ্যবাহী জয়দেবের মেলা, পুণ্যার্থীদের ভিড়

আরও পড়ুন: 'ঘর শত্রু বিভীষণ, চিফ হুইপ পদ থেকে পদত্যাগ করুক Kalyan Banerjee', বিস্ফোরক Aparupa

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)