Malda: চোর সন্দেহে শিক্ষককে গণধোলাই! মালদহে তৃণমূল নেতার 'কীর্তি'

থানায় অভিযোগ দায়ের।

Updated By: Oct 18, 2021, 08:10 PM IST
Malda: চোর সন্দেহে শিক্ষককে গণধোলাই! মালদহে তৃণমূল নেতার 'কীর্তি'

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের বিদায়ী কাউন্সিলরের বাড়িতে চুরি। কে চুরি করল? স্রেফ সন্দেহের বশেই রীতিমতো গণধোলাই দেওয়া হল শিক্ষককে! থানায় অভিযোগ দায়েরের পর শেষপর্যন্ত ক্ষমা চাইলেন অভিযুক্ত। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মালদহে।

জানা গিয়েছে, আক্রান্তের নাম সুদীপ টুডু। মালদহেরই হবিবপুর থানার মানিকোড়া স্কুলের শিক্ষক তিনি। জেলার খেলাধুলার জগতেও পরিচিত মুখ। পরিবারের লোকেদের দাবি, রবিবার ইংরেজবাজার পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের মালঞ্চপল্লিতে এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন তিনি। ওই এলাকাতেই থাকেন তৃণমূলের বিদায়ী কাউন্সিলর তথা ওয়ার্ড কো-অডিনেটর পরিতোষ চৌধুরী।  তাঁর বাড়ি থেকে সাইকেল চুরি করে যখন পালাচ্ছিল এক যুবক, তখন একই পথ দিয়ে আসছিলেন ওই শিক্ষকও। আর তাতেই ঘটে বিপত্তি।

আরও পড়ুন: Kolkata: কলকাতায় চিতাবাঘের লেজ! উদ্ধার চাদরে মোড়া অবস্থায়

কেন? অভিযোগ, সাইকেল চোর সন্দেহে সুদীপ টুডুর উপর সদলবদলে চড়াও হন পরিতোষ চৌধুরী। বেধড়ক মারধর করা হয় ওই শিক্ষককে। শেষপর্যন্ত আত্মীয়রা এসে তাঁকে উদ্ধার করেন। মাথায় ও শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে। আহত শিক্ষক ভর্তি মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। যদিও তাঁর দাবি, মারধরের ঘটনা কাম্য নয়। যে ঘটনা ঘটেছে, তার জন্য আমি দুঃখিত, অনুতপ্ত'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.