close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

রাস্তায় মেয়ের জন্ম দিল স্টেশনের 'পাগলী', এবার আর বাচ্চা চুরি হল না

 এবার সন্তানের জন্ম দেওয়ার সময় বেশ কষ্ট পেতে হয়েছিল খড়গপুর স্টেশনের সেই পাগলীকে।

Updated: Sep 14, 2019, 03:47 PM IST
রাস্তায় মেয়ের জন্ম দিল স্টেশনের 'পাগলী', এবার আর বাচ্চা চুরি হল না

নিজস্ব প্রতিবেদন : তিনবার সন্তানের জন্ম দিয়েছে সে। তিনবারই সেই সন্তানের পিতৃত্ব স্বীকার করে নিতে এগিয়ে আসেনি কেউ। আর তিনবারই জন্ম দেওয়ার পরই তার বাচ্চা চুরি হয়ে গিয়েছিল। অপ্রত্যাশিতভাবে আরও একবার মা হল স্টেশনের সেই পাগলী। কোনও এক পুরুষের লালসার শিকার হতে হয়েছিল তাঁকে আরও একবার। পাগলীর শরীর নিয়ে ছিনিমিনি খেলার পর কৃতকর্মের দায় নেয়নি কেউ। প্রকৃতির নিয়ম মেনে সেই পাগলী মা হল আবার। চতুর্থবার সন্তানের জন্ম দেওয়ার সময় দেখা দিল কিছু জটিলতা। এবার সন্তানের জন্ম দেওয়ার সময় বেশ কষ্ট পেতে হয়েছিল খড়গপুর স্টেশনের সেই পাগলীকে।

আরও পড়ুন-  নাবালিকাকে ধর্ষণের পর খুন! বস্তায় ভরে দেহ লোপাটের চেষ্টা, কান্নার আওয়াজ ধরিয়ে দিল অভিযুক্তকে

হাসপাতাল পর্যন্ত আর নিয়ে যাওয়ার সুযোগ দেয়নি সেই পাগলী। তার আগে রাস্তাতেই প্রসব করে সে। তার পর মা ও সদ্যোজাতকে রেলের কিছু কর্মী নিয়ে আসেন হাসপাতালে। স্টেশনের সেই পাগলীর মাথার ঠিক নেই। নিজের মেয়েকেই গলা টিপে মারতে চাইছিল সে। তাই হাসপাতালকর্মীরা সদ্যোজাতকে মায়ের থেকে আলাদা করে নিয়ে রাখে শিশুবিভাগে। এবার আর পাগলীর বাচ্চা চুরি হয়নি। পাগলী ছোট্ট মেয়ে ভালই আছে। হাত-পা ছুঁড়ছে, কাঁদছে, হাসছে। কৌটোর দুধ খাচ্ছে। যাবতীয় পরীক্ষা করে ডাক্তাররা পাগলীর মেয়েকে ফিট সার্টিফিকেট দিয়েছেন।

আরও পড়ুন-  স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা, ঘরেই খুন হল স্বামী

খড়গপুরের সেই পাগলীও এখন ভাল আছে। হাসপাতালে চলছে তার পাগলামি। ক্যান্টিনের এক ছেলেকে দেখে সে হঠাত্ই বলে উঠল, ''এই আমার বেটিকে আই লাভ ইউ বলবি?'' হেসে ওঠে গোটা ওয়ার্ড। মনে মনে সবাই বলে ওঠে, ''তোর মেয়ে অনেক বড় হোক রে পাগলী। ওই মেয়েকে আই লাভ ইউ বলে পাগল হোক গোটা সমাজ!''