নাবালিকাকে ধর্ষণের পর খুন! বস্তায় ভরে দেহ লোপাটের চেষ্টা, কান্নার আওয়াজ ধরিয়ে দিল অভিযুক্তকে

একটি মেয়ের কান্নার আওয়াজ শুনতে পায়। কান্না আওয়াজকে অনুসরণ করে অভিযুক্ত সুজন পাত্রের বাড়ি এসে পৌঁছয় যুবকের দল।

Updated By: Sep 14, 2019, 05:20 PM IST
নাবালিকাকে ধর্ষণের পর খুন! বস্তায় ভরে দেহ লোপাটের চেষ্টা, কান্নার আওয়াজ ধরিয়ে দিল অভিযুক্তকে

নিজস্ব প্রতিবেদন : নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে চাঞ্চল্য ছড়াল হলদিয়ায়। অভিযোগ, খুনের পর দেহ বস্তায় ভরে প্রমাণ লোপাটের চেষ্টাও করা হয়।  অভিযুক্ত সুজন পাত্রকে আটক করেছ পুলিস। নির্যাতিতা ছাত্রী সপ্তম শ্রেণিতে পাঠরত ছিল বলে জানা গিয়েছে।

ঘটনাটি ঘটেছে হলদিয়ার ২৮ নম্বর ওয়ার্ডে। পুলিস জানিয়েছে, গতকাল রাতে কয়েকজন যুবক ওই এলাকায় পিকনিক করছিল। সেই সময় একটি মেয়ের কান্নার আওয়াজ শুনতে পায়। কান্না আওয়াজকে অনুসরণ করে অভিযুক্ত সুজন পাত্রের বাড়ি এসে পৌঁছয় যুবকের দল। কিন্তু তখন ওখানে সব চুপচাপ। কোনও সাড়াশব্দ নেই। তাই দেখেই সন্দেহ হয় ওই যুবককদের।

অভিযুক্ত সুজয় পাত্রকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন তাঁরা। এরপরই তাঁদের চোখে পড়ে বাড়ির মধ্যে একটি বস্তা পড়ে রয়েছে। সেই বস্তার মুখ খুলতেই উদ্ধার হয় নির্যাতিতা ছাত্রীর দেহ। কাঁথা জড়ানো অবস্থায় দেহটি উদ্ধার করে যুবকের দল। এরপর হলদিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওই নাবালিকাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, ট্রেনে ঘুমিয়ে পড়েছিলেন যুবক, নৈহাটির বদলে কাঁকিনাড়ায় নামতেই পরিণতি হল মর্মান্তিক!

স্থানীয় যুবকরাই খবর দেয় পুলিসে। ঘটনাস্থলে আসে হলদিয়া থানার পুলিস। অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এসডিপিও তন্ময় মুখোপাধ্যায়ের নেতৃত্বে ঘটনার তদন্ত শুরু করেছে হলদিয়া থানার পুলিস।