প্রেমে 'কাঁটা', প্রেমিকাকে সঙ্গে নিয়েই স্ত্রীকে পেটালেন স্বামী

স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক। তার প্রতিবাদ করায় স্ত্রীকে মারধরের অভিযোগ স্বামী ও তাঁর প্রেমিকার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ক্যানিং এক নম্বর দিঘিরপাড় এলাকায়।

Updated By: Jun 7, 2019, 11:21 AM IST
প্রেমে 'কাঁটা', প্রেমিকাকে সঙ্গে নিয়েই স্ত্রীকে পেটালেন স্বামী

নিজস্ব প্রতিবেদন: স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক। তার প্রতিবাদ করায় স্ত্রীকে মারধরের অভিযোগ স্বামী ও তাঁর প্রেমিকার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ক্যানিং এক নম্বর দিঘিরপাড় এলাকায়।

 

  জানা  গিয়েছে,  সুব্রত সাহা একটি  ফাইনান্স কোম্পানিতে কাজ করেন। গৌরী সাহার সঙ্গে চার বছর আগে বিয়ে হয়। কাজের সূত্রে ক্যানিং ১ নম্বর দিঘিরপাড়ে ঘর ভাড়া নিয়ে থাকেন তাঁরা। 
সুব্রত সাহার সঙ্গেই অন্য মিনতি বন্দ্যোপাধ্যায় নামে এক বিবাহিত মহিলার সম্পর্ক তৈরি হয়। মাঝেমধ্যে বিষয়টি প্রতিবেশীদের কাছ থেকে শুনলেও তিনি বিশেষ গুরুত্ব দেননি। 
বৃহস্পতিবার রাতে হাতেনাতে স্বামীর সঙ্গে ওই মহিলার সম্পর্ক ধরে ফেলেন গৌরী। তারপরেই স্বামী সুব্রত ও তাঁর প্রেমিকা তাঁকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। ঝাঁটা এবং দাঁ-এর বাট  দিয়ে পিঠে ব্যাপক  আঘাত করা হয়। তাঁকে আশঙ্কাজনক অবস্থায়  ক্যানিং হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুব্রত ও তাঁর প্রেমিকা মিনতি দিঘায় পালিয়ে গিয়েছেন বলে প্রতিবেশীদের দাবি। 

.