Muchipara: নৈহাটী থেকে উদ্ধার অপহৃত শিশুকন্যা, অভিযুক্ত বাবা-মেয়ে

নৈহাটির বাড়িতে ওই শিশুকে আটকে রেখে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

Updated By: Sep 28, 2021, 06:38 PM IST
Muchipara: নৈহাটী থেকে উদ্ধার অপহৃত শিশুকন্যা, অভিযুক্ত বাবা-মেয়ে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিনিধি: মুচিপাড়ার ব্যবসায়ীর অপহৃত শিশু কন্যাকে উদ্ধার করা হল নদীয়া থেকে। মঙ্গলবার ভোরবেলা তাকে উদ্ধার করে পুলিশ। অপহরণে অভিযুক্ত বাবা এবং মেয়েকেও গ্রেফতার করা হয়েছে। 

দু'দিন আগে শেয়ালদহর কাছ থেকে অপহরণ করা হয় ওই শিশুকে। উত্তম দাস এবং তার কন্যা মনীষা দাসের কবল থেকে ওই শিশুকে মঙ্গলবার ভোর ২টো নাগাদ উদ্ধার করে পুলিস। ২জন অভিযুক্তকেই গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্ত মনীষা দাস কলেজে পড়েন। প্রাথমিক তদন্তে পুলিস জেনেছে, অভিযুক্ত ব্যক্তির থেকে পাঁচ লাখ টাকা ধার নিয়েছিলেন সাত বছরের ওই শিশু কন্যার বাবা। পাওনা টাকা ফেরত না পেয়েই বাবা-মেয়ে অপহরণের ছক কষে।

আরও পড়ুন: প্রতিরক্ষা কর্তাদের হোয়াটসঅ্যাপে গ্রুপে ISI হানা! চরম সতর্কতা জারি করল IB

শিশুর বাবা কয়েকদিন বাড়িতে ফেরেননি। সেই সুযোগে অভিযুক্তরা মহিলাকে গিয়ে জানান তাঁর স্বামীকে শিয়ালদহ স্টেশনে দেখেছেন। সেই খবর পেয়ে মেয়েকে সঙ্গে নিয়ে শিয়ালদহ স্টেশন খুঁজতে আসেন মহিলা। পরিকল্পনা মত আগে থেকেই সেখানে হাজির ছিল বাবা-মেয়ে। শিশু কন্যাকে সামান্য কাছ ছাড়ার করার সুযোগ নিয়ে মেয়েকে অপহরণ করে ওই ২ জন। তারা মেয়েকে নিয়ে যাচ্ছেন সেটা দেখেছিলেন মহিলা। কিন্তু ভিড়ে মিশে যাওয়ায় পালিয়ে যাওয়ার সুযোগ পায় অভিযুক্তরা।

এরপরেই নৈহাটির বাড়িতে ওই শিশুকে আটকে রেখে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। ধৃতদের আজই আদালতে তোলা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.