Abhijit Ganguly: 'মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে!' বক্তব্য ভাইরাল হতেই সাফাই অভিজিৎ গাঙ্গুলির...

Lok Sabha Election 2024: "...তার সময় ঘনিয়ে এসেছে। এমনটাই বলা হয়েছে।" আরও কী বললেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। এর আগে বলেন, "আমি খুব বিষাক্ত। যে কোনও মুহূর্তে চন্দ্রবোড়া হয়ে যেতে পারি। আপনারা সাবধানে থাকুন।"

Updated By: Mar 28, 2024, 04:03 PM IST
Abhijit Ganguly: 'মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে!' বক্তব্য ভাইরাল হতেই সাফাই অভিজিৎ গাঙ্গুলির...

কিরণ মান্না: "মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে হচ্ছে মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে।" ভাইরাল অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সেই বক্তব্য। সেই বক্তব্য নির্বাচন কমিশনের নজরেও এনেছে তৃণমূল কংগ্রেস! এদিন সেই বক্তব্যের পরিপ্রেক্ষিতে অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে প্রশ্ন করা হলে প্রাক্তন বিচারপতি বলেন, "আমি যাই বলি না কেন তৃণমূল কংগ্রেসকে বলেছি। তৃণমূল কংগ্রেস দলকে বলেছি। মুখ্যমন্ত্রী মানেই তাঁর দল। আর যদি মমতা বন্দ্যোপাধ্যায়কেই বলা হয়ে থাকে, তার মানে তাঁর দলকে বলা হয়েছে। তাঁকে নয়। সে যাত্রা দলই হোক আর কোম্পানি-ই হোক, তার সময় ঘনিয়ে এসেছে। এমনটাই বলা হয়েছে।"

প্রসঙ্গত, তমলুক আসনে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। কদিন আগে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে 'সাপ' বলে কটাক্ষ করেন তমলুকেরই তৃণমূল প্রার্থী দেবাংশু। দেবাংশুর তমলুকের ভাড়া বাড়িতে হঠাৎ হাজির হয় একটি বিষধর সাপ। আর তাতেই তমলুকে বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে কটাক্ষ করেন দেবাংশু। কদিন আগেই অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেছিলেন, "আমি খুব বিষাক্ত। যে কোনও মুহূর্তে চন্দ্রবোড়া হয়ে যেতে পারি। আপনারা সাবধানে থাকুন।" তৃণমূলে থাকার বিষয়ে এমনই হুঁশিয়ারি দেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এই বক্তব্য দেবাংশু তাঁর নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে পোস্ট করেন। তা ভাইরালও হয়ে যায়।

এরপরই তমলুক শহরে দেবাংশু যে বাড়িটি ভাড়া নিয়েছেন, সেই বাড়িতে হাজির একটি বিষধর সাপ। অভিজিৎ গঙ্গোপাধ্যায় নিজেই যেহেতু সাপের সঙ্গে নিজেকে তুলনা করেছিলেন, তাই দেবাংশু ব্যঙ্গ করে সাপটিকে দেখিয়ে বলেন, "অভিজিৎ গঙ্গোপাধ্যায় তাঁর বাড়িতে এসে গিয়েছেন। সকলে সাবধানে থাকুন। তিনিও সাবধানে আছেন। সাপখোপ বাড়িতে তুলবেন কিনা তমলুকবাসী ভাবুন!" এমনকি এই নিয়ে দেবাংশু ভোটের মুখে সচেতনতা প্রচার চালাবেন বলেও জানান। যদিও অভিজিৎ গঙ্গোপাধ্যায় দেবাংশুর কটাক্ষের জবাব দেননি। তিনি 'কে দেবাংশু, ধূরর' বলে এড়িয়ে যান। 

বলাই বাহুল্য যে বিচারপতি পদ থেকে ইস্তফা দিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের রাজনীতিতে যোগদানের সিদ্ধান্তে ব্যাপক হই চই পড়ে যায় রাজনৈতিক মহলে। আরও বেশি চর্চা হয়, তাঁর বিজেপিতে যোগদানের সিদ্ধান্তে। কারণ বিচারপতি হিসেবে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিভিন্ন নির্দেশে বিপাকে পড়ে শাসকদল। যে কারণে তৃণমূল কংগ্রেস অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় 'বিজেপিপন্থী বিচারপতি' বলেও তোপ দাগে। উল্লেখ্য, এর আগের দিন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদান প্রসঙ্গে মুখ খোলেন শুভেন্দু অধিকারী। 

শুভেন্দু বলেন, "চুরি দুর্নীতির বিরুদ্ধে চাকরি চোরদের বিরুদ্ধে, যে কোনও দলের ঊর্ধ্বে উঠে মেরুদন্ড সোজা করে যার প্রথম ভূমিকা ছিল, দু কোটি বেকারের কথা যিনি ভেবেছিলেন, সেই অভিজিৎ গাঙ্গুলিকে পাওয়া আমাদের সবচেয়ে বড় পাওনা। এমন একজন ব্যক্তিত্বকে আমি প্রথম প্রস্তাব দিয়েছিলাম। তারপর অমিত শাহজির সঙ্গে ওয়ান টু ওয়ান কথা হয়। তারপর তিনি আসেন।"

আরও পড়ুন, Kirti Azad: 'মানসিক ভারসাম্য হারিয়েছেন দিলীপ ঘোষ, ডাক্তার দেখাতে হবে!' কড়া আক্রমণ কীর্তির

Mahua Moitra: '...আমার প্রতি এত আকৃষ্ট, আমার খুব ভালো লাগে!'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.