Kirti Azad: 'মানসিক ভারসাম্য হারিয়েছেন দিলীপ ঘোষ, ডাক্তার দেখাতে হবে!' কড়া আক্রমণ কীর্তির

Lok Sabha Election 2024: বিজেপির কোনও নেতা যেন দিলীপ ঘোষকে মানসিক ডাক্তার দেখানোর ব্যবস্থা করেন। না হলে তিনি নিজেও ফ্রি-তে দিলীপ ঘোষকে মানসিক ডাক্তার দেখানোর ব্যবস্থা করতে পারেন। 

Updated By: Mar 28, 2024, 03:48 PM IST
Kirti Azad: 'মানসিক ভারসাম্য হারিয়েছেন দিলীপ ঘোষ, ডাক্তার দেখাতে হবে!' কড়া আক্রমণ কীর্তির

অরূপ লাহা: দিলীপ ঘোষকে এবার পালটা দিলেন কীর্তি আজাদ। দিলীপ ঘোষ মানসিক ভারসাম্য হারিয়েছেন! তাঁকে ডাক্তার দেখানোর পরামর্শ দিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ। নির্বাচনের দিন যত এগিয়ে আসছে ততই প্রচারে ঝাঁঝ বাড়াচ্ছে রাজনৈতিক দলগুলি। বৃহস্পতিবার সকালে বর্ধমান শহরে প্রচার সারেন তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ। বাদ্যযন্ত্র সহকারে বর্ণাঢ্য মিছিল নিয়ে প্রচারে বের হন তিনি। প্রচারে একদিকে যেমন লক্ষ্মীভাণ্ডার সহ রাজ্যের উন্নয়নমূলক প্রকল্পগুলোর কথা তুলে ধরেন তিনি, তেমনই আবাস যোজনা, একশো দিনের কাজে টাকা না দেওয়ার বিষয়ে আক্রমণ শাণান কেন্দ্রীয় সরকারের উদ্দেশে। প্রচারে বেরিয়ে মানুষের সাড়া পেয়ে আপ্লুত কীর্তি আজাদ। 

প্রচারে বেরিয়ে সাংবাদিকদেরও মুখোমুখি হন তিনি। আর তখনই দিলীপ ঘোষকে কড়া ভাষায় আক্রমণ করেন কীর্তি। তিরাশির বিশ্বকাপ তারকা বলেন, "দিলীপ ঘোষ মানসিক ভারসাম্য হারিয়েছেন, অবিলম্বে বিজেপির কোনও নেতা যেন দিলীপ ঘোষকে মানসিক ডাক্তার দেখানোর ব্যবস্থা করেন।" তা না হলে তিনি নিজেও ফ্রি-তে দিলীপ ঘোষকে মানসিক ডাক্তার দেখানোর ব্যবস্থা করতে পারেন বলেও জানান কীর্তি আজাদ। পাশাপাশি দিলীপ ঘোষকে বিজেপির শোকজ প্রসঙ্গেও কটাক্ষ করে বলেন, "ওটা মোদীর গ্যারান্টির মতো শোকজ। ওতে কিছু হবে না।"

এদিন বর্ধমান শহরের ১৪, ১৫ ও ১৬ নম্বর ওয়ার্ডে পায়ে হেঁটে প্রচার সারেন কীর্তি আজাদ। প্রচারের মাঝে ওয়ার্ডের বিভিন্ন জায়গায় ফুল ও মালা দিয়ে প্রার্থীকে স্বাগতও জানান তৃণমূল কর্মী সমর্থকরা। এদিনের প্রচারে কীর্তি আজাদের সঙ্গে ছিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, জেলা যুব তৃণমূল সভাপতি রাসবিহারী হালদার সহ বহু নেতাকর্মী। উল্লেখ্য, এর আগেও প্রচার থেকে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে কটাক্ষ করেছেন কীর্তি আজাদ। দিলীপ ঘোষকে চ্যালেঞ্জ ছুঁড়ে কীর্তি আজাদ বলেছিলেন,'উনি ২ বারের, আমি কিন্তু ৩ বারের সাংসদ। শূন্য রানে আউট করে বাড়ি পাঠাব।' যার পালটা দিলীপ ঘোষ আবার বলেন, 'আমার বিপরীতে কে আছে দেখি না। আমি বোলার দেখি না, বল দেখি।'

আরও পড়ুন, Mahua Moitra: '...আমার প্রতি এত আকৃষ্ট, আমার খুব ভালো লাগে!'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.