চোখে সমস্যা, আপাতত ঘরে বসেই দলের কাজ সামলাবেন অভিষেক: মমতা

বহরমপুর থেকে কলকাতা ফেরার পথে সিঙ্গুরের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ি। চোখে গুরুতর চোট পান অভিষেক

Reported By: সুতপা সেন | Updated By: Jan 27, 2020, 10:35 PM IST
চোখে সমস্যা, আপাতত ঘরে বসেই দলের কাজ সামলাবেন অভিষেক: মমতা

নিজস্ব প্রতিবেদন: আপাতত মাঠে ময়দানে নেমে কাজ করতে পারবেন না অভিষেক বন্দ্যোপাধ্যায়।  সংগঠনের কাজ করবেন বাড়ি থেকেই। এমনটাই জানালেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-‘একবার পুলিস তাড়া করেছিল, সোনালি গুহর শাড়ি পরে পালিয়েছিলাম’

সোমবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ছিল তৃণমূল ছাত্র-যুব-র কর্মশালা। সেখানেও থাকতে পারেননি অভিষেক। এনিয়ে মমতা বলেন, অভিষেকের চোখে অনেকটাই সমস্যা রয়েছে। ইতিমধ্যেই ৬টি অস্ত্রপচার হয়ে গিয়েছে। শেষ অস্ত্রপচারটি হয়েছে দিন দুয়েক আগে। মাথাতেও কিছু সমস্যা হচ্ছে। ফলে আপাতত বাড়ি থেকেই কাজ করতে হবে তাকে।

সামনেই পুরভোট। ইতিমধ্যেই তার প্রস্তুতি শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস।  ভোট হতে দেরি থাকলেও প্রচারে অভিষেককে পাওয়া নিয়ে একটা প্রশ্ন থেকেই গেল। তবে সব কাজ যে তিনি বাড়ি বসেই করাবেন তা স্পষ্ট করে দিলেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুন-চশমা ও সিসিটিভি ফুটেজই ধরিয়ে দিল বেলেঘাটায় সন্তান খুনে অভিযুক্ত মা-কে

উল্লেখ্য, ২০১৬ সালের ১৮ অক্টোবর বহরমপুর থেকে কলকাতা ফেরার পথে সিঙ্গুরের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ি।  ঘটনার সময় একটি ব্রেক ডাউন ভ্যানকে ধাক্কা মারে কনভয়ে থাকা মানস ভুঁইয়ার গাড়ি। সেই গাড়িকে ধাক্কা মারে অভিষেকের গাড়ি। রাস্তার ওপরে উল্টে যায় গাড়িটি। চোখে গুরুতর চোট পান অভিষেক। তাঁকে ভর্তি করা হয় বেলভিউ হাসপাতালে। তার পর থেকেই একাধিক অস্ত্রপচার করে তাঁর চোখের সমস্যা ঠিক করার চেষ্টা করছেন চিকিত্সকরা।

.