close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দিল্লিতে নম্বর বাড়াতে মিথ্যা বলছেন মুকুল, চাঁপাডাঙা গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে নয়, পাল্টা অভিষেক

 মুকুল রায় সাংবাদিক বৈঠক করে মঙ্গলবার ঘোষণা করেন, হুগলির আরামবাগের চাঁপাডাঙা ও তালপুকুর গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে চলে গিয়েছে। সেটি মিথ্যা খবর বলে এদিন পাল্টা সাংবাদিক বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Updated: Jun 12, 2019, 06:00 PM IST
দিল্লিতে নম্বর বাড়াতে মিথ্যা বলছেন মুকুল, চাঁপাডাঙা  গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে নয়, পাল্টা অভিষেক

নিজস্ব প্রতিবেদন:  “চাঁপাডাঙা গ্রাম পঞ্চায়েত নাকি বিজেপি দখল করেছে, এটা সম্পূর্ণ মিথ্যা কথা। দিল্লিতে নম্বর বাড়ানোর জন্য একজন মিথ্যা খবর পরিবেশন করছেন।” মুকুল রায়কে কটাক্ষ করে সাংবাদিক বৈঠকে এমনই বললেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

প্রসঙ্গত, মুকুল রায় সাংবাদিক বৈঠক করে মঙ্গলবার ঘোষণা করেন, হুগলির আরামবাগের চাঁপাডাঙা ও তালপুকুর গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে চলে গিয়েছে। সেটি মিথ্যা খবর বলে এদিন পাল্টা সাংবাদিক বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর পাল্টা অভিযোগ,  “যাঁর মাথার ওপর সিবিআইয়ের খাঁড়া ঝুলছে, যিনি নিজের পিঠ বাঁচাতে দল পরিবর্তন করেন, তিনি দিল্লিতে নিজের নম্বর বাড়াতেই মিথ্যা খবর পরিবেশন করছেন। তাঁর কথার কোনও ভিত্তি নেই।”

NRS কাণ্ডে হস্তক্ষেপের দাবি জানিয়ে নরেন্দ্র মোদীকে চিঠি অধীর রঞ্জন চৌধুরীর

মুকুলের উদ্দেশে তিনি প্রশ্ন তোলেন, “উনি নাকি দাবি করছেন সিঙ্গুর আন্দোলন মারাত্মক ভুল ছিল। আমি বলি, যদি উনি সিঙ্গুর আন্দোলন ভুলই বলে মনে করেন, তাহলে তখনই কেন দল ছেড়ে বেরিয়ে গেলেন না?’’

তিনি দাবি করেন, “যাঁদের নাম বলা হয়েছে, তাঁরা তৃণমূল কংগ্রেস ছেড়ে যাননি। এক- দু’জনকে নিয়ে যেতে পারে, তারপর বলা হচ্ছে পঞ্চায়েত আমাদের দখলে।” মুকুল রায়কে তাঁর কটাক্ষ, “আপনি বলছেন ১৭ জন বিজেপিতে যোগ দিয়েছেন, তাহলে সাংবাদিক বৈঠকে কেবল ৪ জন কেন আপনার পিছনে দাঁড়িয়ে ছিলেন? বাকিরা কোথায়? ?যাঁর বিরুদ্ধে একাধিক FIR, তিনি পিঠ বাঁচাতে বড় বড় কথা বলছেন।” মুকুল রায়কে তিনি চ্যালেঞ্জ করেন, "যাঁরা আপনার হাত ধরে গিয়েছেন, আমি বলে দিলাম তাঁরা ফেরত্ আসবেন ৪৮ ঘণ্টার মধ্যে।"