Abhishek Banerjee: বাঁকুড়ায় বজ্রাঘাতে তৃণমূলকর্মীর মৃত্যু, কী বার্তা দিলেন অভিষেক?

তখনও সভা শুরু হয়নি। বৃষ্টি নামে বাঁকুড়ার ইন্দাস থানার আশিনপুরে। বজ্রাঘাতে প্রাণ হারান এক তৃণমূলকর্মী, আহত ৫০!

Updated By: Apr 30, 2023, 10:16 PM IST
Abhishek Banerjee: বাঁকুড়ায় বজ্রাঘাতে তৃণমূলকর্মীর মৃত্যু, কী বার্তা দিলেন অভিষেক?

প্রবীর চক্রবর্তী: বাঁকুড়ায় বজ্রাঘাতে তৃণমূলকর্মীর মৃত্যুতে শোকপ্রকাশ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। স্রেফ দেবাংশু ভট্টাচার্যকে এলাকা যাওয়ার নির্দেশ নয়, দলের তরফে আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হবেও জানিয়েছেন তিনি।

তখনও সভা শুরু হয়নি। বৃষ্টি নামে বাঁকুড়ার ইন্দাস থানার আশিনপুরে। দলের সভার যোগ দিতে এসেছিলেন বহু তৃণমূলকর্মী-সমর্থকরা। বৃষ্টির নামতেই তাঁরা যে যার মতো আশ্রয় নেন। সভাস্থলেই কাছে বটগাছের তলায় চলে যান অনেকেই। আর সেই গাছেই বাজ পড়ে! নিচে যাঁরা দাঁড়িয়ে ছিলেন, তাঁরা সকলেই মাটিতে লুটিয়ে পড়েন।

আরও পড়ুন: Abdul Karim Chowdhury: দিনভর অপেক্ষাই সার! এলেন না অভিষেক, 'আশাহত' তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরী

তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আহত কমপক্ষে ৫০! তাঁদের ইতিমধ্যেই বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

 

এদিকে জনসংযোগ যাত্রা অভিষেক বন্দ্যোপাধ্যায় এখন উত্তর দিনাজপুরে। এদিন চোপড়ায় জনসভা করেন তিনি। এরপর যখন বাঁকুড়ার বজ্রাঘাতে তৃণমূলকর্মীর মৃত্য়ুর খবর পান, তখন দলের স্থানীয় নেতৃত্বকে ফোন করে খোঁজ খবর নেন তিনি।

 তৃণমূল আইটি সেলে ইনচার্জ দেবাংশু ভট্টাচার্য জানিয়েছেন, 'এটা আমাদের কাছে খুবই কষ্টের। অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছেন, ইন্দাসে যিনি মারা গিয়েছে, তাঁর বাড়িতে যাব। যাঁরা গুরুতর আহত তাঁদের বর্ধমানে পাঠানো হয়েছে। দলের তরফে সমস্ত ব্যয়ভার বহন করা হবে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.