মধ্যরাতে যাত্রার নায়িকাকে কুপ্রস্তাব, শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার নায়ক

ঐ প্রস্তাবে সে রাজি না হওয়ায় নায়িকাকে মারধর সহ শ্লীলতাহানি করে করে বলে অভিযোগ। চিৎকার এ অন্যান্যরা ছুটে আসেন। পরিস্থিতি আরও খারাপ হয়। এরপর পূর্ব মেদিনীপুরের এগরা থানাতে অভিযোগ দায়ের করেন যাত্রা নায়িকা। 

Updated By: Jan 28, 2020, 04:20 PM IST
মধ্যরাতে যাত্রার নায়িকাকে কুপ্রস্তাব, শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার নায়ক

নিজস্ব প্রতিবেদন: যাত্রাদলের নায়িকাকে শ্লীলতাহানির অভিযোগ নায়কের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার। ঘটনায় গ্রেফতার হয়েছে অভিযুক্ত নায়ক নবীন কুমার শীল। জানা গিয়েছে, এদিন যাত্রা সেরে কলকাতা ফেরার পথে বিশ্রাম নেওয়ার জন্য এগরার একটি বেসরকারি হোটেলে ওঠে নায়িকা, নায়ক নবীন কুমার-সহ নায়িকা ও অন্যান্য যাত্রাপার্টির লোকজন।

আরও পড়ুন: ধর্ষণ করে খুনের ঘটনায় ২ দোষীকে ফাঁসির সাজা শোনাল বারুইপুর ফাস্ট ট্র্যাক কোর্ট

গভীর রাতে নায়িকাকে কুপ্রস্তাব দেয়  নায়ক নবীন কুমার। ঐ প্রস্তাবে সে রাজি না হওয়ায় নায়িকাকে মারধর সহ শ্লীলতাহানি করে করে বলে অভিযোগ। চিৎকার এ অন্যান্যরা ছুটে আসেন। পরিস্থিতি আরও খারাপ হয়। এরপর পূর্ব মেদিনীপুরের এগরা থানাতে অভিযোগ দায়ের করেন যাত্রা নায়িকা।

আরও পড়ুন: সরস্বতী ঠাকুর কিনে এনে, সাজিয়ে-গুছিয়ে, 'আত্মঘাতী' ১২ বছরের স্কুলপড়ুয়া!

পুলিস অভিযুক্ত নায়ককে গ্রেফতার করে কাঁথি মহকুমা আদালতে পাঠিয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত নবীন কুমার বলেন, "তাঁর সঙ্গে সহ নায়িকার গণ্ডগোল বেধেছিল। গায়ে পড়ে ঝগড়া করতে আসেন তিনি। তাতেই বচসা, এরপর মারামারিও হয়েছে।" নায়িকা ব্যক্তিগত আক্রোশ থেকেই এমন মিথ্যে অভিযোগ করছেন বলে দাবি করেছেন অভিযুক্ত নায়ক।

.