ভাইয়ের হাতে খুন দাদা, গ্রেফতার অভিযুক্তের বাবা

শুভজিতের বাবা নগেন বৈদ্য বিশ্বজিতের গলায় দড়ি চেপে ধরে। এরপরই বিশ্বজিতের মাথায় ও গলায় বটি দিয়ে কোপ মারে শুভজিত।

Updated By: Feb 15, 2019, 03:49 PM IST
ভাইয়ের হাতে খুন দাদা, গ্রেফতার অভিযুক্তের বাবা

নিজস্ব প্রতিবেদন : গাইঘাটায় ভাইয়ের হাতে দাদা খুনের ঘটনায় গ্রেফতার হল অভিযুক্তে শুভজিত বৈদ্যের বাবা নগেন বৈদ্য। বৃহস্পতিবার রাতে নিজের বাড়ির এলাকা থেকেই নগেন বৈদ্যকে গ্রেফতার করে গাইঘাটা থানার পুলিশ। আজ তাকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়।

আরও পড়ুন, বলে গিয়েছিলেন, 'তাড়াতাড়ি ফিরব'... কফিনবন্দি হয়ে ফিরছেন পুলওয়ামায় শহিদ নদিয়ার সুদীপ

জমি নিয়ে বিবাদের জেরে বুধবার সন্ধ্যায় ভাইয়ের হাতে খুন হন দাদা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটে উত্তর ২৪ পরগনার গাইঘাটায়। মৃতের নাম বিশ্বজিত্ বৈদ্য। সেদিন রাতেই অভিযুক্ত ভাই শুভজিত্ বৈদ্যকে গ্রেফতার করে গাইঘাটা থানার পুলিস। কিন্তু অভিযুক্ত নগেন বৈদ্য পলাতক ছিল।

আরও পড়ুন, রক্তে ভেসে যাচ্ছে ঘর, ছিনতাইকারীদের হাতে দিনে দুপুরে খুন গৃহবধূ

নিহত বিশ্বজিত্ বৈদ্য অভিযুক্ত শুভজিত্ বৈদ্যের সম্পর্কে খুড়তুতো দাদা হতেন। জমিজমা সংক্রান্ত সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরেই গাইঘাটার গোয়ালবাথান এলাকার বাসিন্দা বৈদ্য পরিবারের মধ্যে বিবাদ চলছিল।বুধবার দুপুর থেকে ফের অশান্তি শুরু হয়। বিচালি নিয়ে ভাইয়ে ভাইয়ে বচসা বাঁধে।

আরও পড়ুন, ‘তোমাদের সঙ্গে থাকব বাকি জীবনটা’, ছুটিতে বাড়ি ফিরে বলেছিলেন শহিদ সিআরপিএফ হাওড়ার বাবলু

অভিযোগ, কথা কাটাকাটির সময়ই বুধবার সন্ধ্যায়  শুভজিত্ আচমকা তরকারি কাঁটার বটি নিয়ে চড়াও হয় বিশ্বজিতের উপর। সেইসময় শুভজিতের বাবা নগেন বৈদ্য বিশ্বজিতের গলায় দড়ি চেপে ধরে। এরপরই বিশ্বজিতের মাথায় ও গলায় বটি দিয়ে কোপ মারে শুভজিত।

আরও পডুন, দুই বোনের সঙ্গে সম্পর্ক, দুজনকেই বিয়ে! ভ্যালেন্টাইনস ডে-তে নিদারুণ পরিণতি স্বামীর

ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে বিশ্বজিত বৈদ্য। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিতসকরা মৃত বলে ঘোষণা করেন।

.