রক্তে ভেসে যাচ্ছে ঘর, ছিনতাইকারীদের হাতে দিনে দুপুরে খুন গৃহবধূ

বিভাদেবীর নিথর দেহের পাশেই পড়েছিল সাইকেলে পাম্প দেওয়ার মেশিন।

Updated By: Feb 15, 2019, 03:29 PM IST
রক্তে ভেসে যাচ্ছে ঘর, ছিনতাইকারীদের হাতে দিনে দুপুরে খুন গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন : এক মহিলার রহস্যজনক মৃত্য়ুতে উত্তেজনা ছড়াল হুগলীর বলাগড়ে। মৃতার নাম বিভা চিরুই। বয়স ৪৫ বছর। প্রাথমিকভাবে অনুমান, বাড়িতে ছিনতাই করতে এসেছিল দুষ্কৃতীদল। সেই ছিনতাইকারীদের হাতেই খুন হয়েছেন বিভাদেবী।

বলাগড়ের শালালপুরের গৌপাড়ার বাসিন্দা ছিলেন বিভা চিরুই। স্বামী দিলীপ চিরুইয়ের সঙ্গে থাকতেন তিনি। এদিন সকালে বিভাদেবীর বাড়িতে দুধ দিতে আসেন আশা গোয়াল। তিনি-ই প্রথম ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় বিভাদেবীকে পড়ে থাকতে দেখেন। বিভাদেবী ওই অবস্থায় পড়ে থাকতে দেখে চিত্কার জুড়ে দেন তিনি। তাঁর চিত্কারে ছুটে আসেন পাড়া পড়শিরা। খবর দেওয়া হয় পুলিসে। বলাগড় থানার পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

আরও পড়ুন, বলে গিয়েছিলেন, 'তাড়াতাড়ি ফিরব'... কফিনবন্দি হয়ে ফিরছেন পুলওয়ামায় শহিদ নদিয়ার সুদীপ

প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, ছিনতাইয়ের উদ্দেশ্য নিয়েই দুষ্কৃতী হানা দেয় বিভাদেবীদের বাড়িতে। কারণ ঘরের আলমারি ভাঙা অবস্থায় পড়েছিল। একইসঙ্গে লন্ডভন্ড হয়ে পড়েছিল আলমারির ভিতর সব জিনিস। ছিনতাইয়ে বাধা দিয়েছিলেন বিভাদেবী। আর বাধা পেতেই সম্ভবত খুন করা হয় তাঁকে। মনে করা হচ্ছে, সাইকেলে পাম্প দেওয়ার মেশিন দিয়ে বিভাদেবীর মাথায় আঘাত করে দুষ্কৃতী। যার জেরেই রক্তক্ষরণ হয়ে মৃত্যু হয় বিভাদেবীর। কারণ বিভাদেবীর নিথর দেহের পাশেই পড়েছিল সাইকেলে পাম্প দেওয়ার মেশিনটি।

আরও পড়ুন, ‘তোমাদের সঙ্গে থাকব বাকি জীবনটা’, ছুটিতে বাড়ি ফিরে বলেছিলেন শহিদ সিআরপিএফ হাওড়ার বাবলু

পরিবার সূত্রে জানা গিয়েছে, সেই সময় বাড়িতে একাই ছিলেন বিভাদেবী। তাঁর স্বামী দিলীপ চিরুই সেই সময় মাঠে জমিতে কাজ করছিলেন। এক ছেলে বর্তমানে সুরাটে কাজ করে। সম্প্রতি পরিবারে একটু সচ্ছলতা এসেছিল। তার মধ্যেই এই ঘটনা। দিনে দুপুরে এই ঘটনায় এলাকাবাসীর মনে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

.