Justice Abhijit Ganguly: 'বিচারপতি গঙ্গোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী মুখ করে নির্বাচন হোক': অধীর

Abhijit Ganguly:  শনিবারই মুর্শিদাবাদ সফরে গিয়েছেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। সকালেই বহরমপুর পৌঁছন তিনি। সেখানে একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার ক্যান্সার কেয়ার ইউনিটের উদ্বোধন করার কথা তাঁর

Updated By: Dec 2, 2023, 05:42 PM IST
Justice Abhijit Ganguly:  'বিচারপতি গঙ্গোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী মুখ করে নির্বাচন হোক': অধীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিয়োগ দুর্নীতি মামলায় একের পর এক গুরুত্বপূর্ণ রায় দিয়ে রাজ্য সরকারকে রীতিমতো চাপে ফেলে দিয়েছেন বিচারপতি অভিজিত্ গঙ্গোপাধ্যায়। তাঁর রায়ে প্রাথমিক শিক্ষা পর্ষদও বিপাকে। রাজ্যে বিরোধীদের কাছে তিনি একটি চর্চিত নাম। সেই অভিজিত্ গঙ্গোপাধ্যায় সম্পর্কে বড় মন্তব্য করে দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

আরও পড়ুন- মেলার মাঠেই এ বছর আয়োজন হবে পৌষ মেলার! তবু কেন ক্ষুব্ধ স্থানীয় মানুষ?

সামনেই লোকসভা নির্বাচন। বিজেপিকে হারাতে ইন্ডিয়া জোটের ছাতার তলায় এক হওয়ার চেষ্টা চালাচ্ছে সব বিরোধীরা। এরকম এক পরিস্থিতিতে রাজ্যে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে বিচারপতি অভিজিত্ গঙ্গোপাধ্যায়কে চাইলেন অধীর চৌধুরী। অভিজিত্ গঙ্গোপাধ্য়ায়ের মতো ব্যক্তিই একমাত্র পারেন এই রাজ্যকে বাঁচাতে।

সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে অভিজিত্ গঙ্গোপাধ্যায় বলেন, পশ্চিমবঙ্গে হাইকোর্টের বিচারপতি অভিজিত্ গঙ্গোপাধ্যায় বাংলার মানুষের কাছে যে আস্থা, বিশ্বাস, ভরসা অর্জন করেছেন তাতে আমরা চাইব আগামী দিনে বাংলায় অভিজিত্ গঙ্গোপাধ্যায়কে মুখ্যমন্ত্রীর মুখ করে একটা নির্বাচন হোক। সেই নির্বাচন যদি হয় তাহলে কায়মনবাক্যে এই মানুষটাকে ভোট দিতে আমি আগে লাইনে দাঁড়াব। বাংলার মানুষ তাঁকে বিশ্বাস করছে, ভরসা রাখছে। একটা নতুন দিগন্ত তৈরি হবে যদি এইসব ব্যক্তিকে রাজনীতির ময়দানে এনে তাদের রাজ্য পরিচালনার ভার দেওয়া হয়।

উল্লেখ্য, শনিবারই মুর্শিদাবাদ সফরে গিয়েছেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। সকালেই বহরমপুর পৌঁছন তিনি। সেখানে একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার ক্যান্সার কেয়ার ইউনিটের উদ্বোধন করার কথা তাঁর। বহরমপুর রবীন্দ্র সদনে একটি অনুষ্ঠানেও যোগ দেওয়ার কর্মসূচি ছিল তাঁর। অধীরের ওই মন্তব্য নিয়ে বিচারপতি অভিজিত্ গঙ্গোপাধ্যাকে জিজ্ঞাসা করা হলে তিনি কোনও মন্তব্য করেননি।

অধীরের ওই মন্তব্য নিয়ে সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর বাহিনী যে ভাবে রাজ্যকে ধ্বংস করার চেষ্টা করেছে তাতে তাঁর থেকে যে কেউ ভালো মুখ্যমন্ত্রী হবে। যে ভাবে পশ্চিমবঙ্গকে ধ্বংস করা হচ্ছে তা যদি ঠেকাতে হয় তাহলে এদের উপরে নির্ভর করলে চলবে না। বাকীটা অধীরবাবু এনিয়ে আলাপ আলোচনা করলে দেখা যাবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.