Yogi In Bengal: 'এমন অবস্থা করতাম চোদ্দো গুষ্টি ভুলে যেত...', রামনবমীর হিংসা নিয়ে রণহুঙ্কার যোগীর!

Adityanath Yogi in Bengal: যে কাজ কংগ্রেস, তৃণমূল করতে পারে না, সেই কাজ বিজেপি করে। বাংলায় বিজেপি জিতলে দাঙ্গাবাজ, সন্দেশখালির অপরাধীদের শাস্তি হবে।

Updated By: Apr 30, 2024, 02:42 PM IST
Yogi In Bengal: 'এমন অবস্থা করতাম চোদ্দো গুষ্টি ভুলে যেত...', রামনবমীর হিংসা নিয়ে রণহুঙ্কার যোগীর!

সোমা মাইতি: বাংলায় ভোট প্রচারে এসে তৃণমূল সরকারকে নিশানা যোগী আদিত্যনাথের। দিলেন উলটো করে টাঙিয়ে দেওয়ার নিদানও। এদিন বহরমপুরের বিজেপি প্রার্থী ডাক্তার নির্মল সাহার সমর্থনে শক্তিপুরে প্রতাপ সংঘের মাঠে সভা করেন যোগী আদিত্যনাথ। সেখান থেকে যোগী প্রশ্ন তোলেন, "রামনবমীর হিংসায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নয় কেন? বাংলায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয় না কেন?" তারপরই যোগী সুলভ হুঁশিয়ারি, "উত্তরপ্রদেশ হলে উলটো করে টাঙিয়ে দিতাম। এমন অবস্থা করা হত, যেন ৭ প্রজন্ম দাঙ্গা করতে ভুলে যায়।" 

এদিন শক্তিপুরে ভোট প্রচারে এসে ‘সোনার বাংলা’ গড়ার ডাক দেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যোগী বলেন, "সোনার বাংলা গড়তে ভোট দিতে হবে বিজেপিকে। যেমন প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্ব, মার্গ দর্শন ইউপি পাচ্ছে। পুরো দেশে একটাই স্বর। ১৫১ সিটে এখনও ভোট হয়েছে। ৪ জুনে পরিণাম এলে দেখা যাবে। পুরো দেশে ৪০০ পার। রাম ছাড়া ভারতীয় জীবন পদ্ধতিতে কিছু হয় না।" তোপ দাগেন, "রাজ্যে মোদী যোজনা পাঠালে তৃণমূল কার্যকর হতে দেয় না। এখানকার মতোই উত্তরপ্রদেশেও দুর্গাপুজো হয়। কিন্তু রামনবমী বা নবরাত্রিতে উত্তরপ্রদেশে দাঙ্গা হয় না। বাংলায় কেন দাঙ্গা হল? সরকারকে প্রশ্ন করতে চাই। কেন দাঙ্গাবাজদের বিরুদ্ধে সরকার কাজ করল না? এরা উত্তরপ্রদেশে এই রকম করলে উলটো করে টাঙিয়ে দেওয়া হতো। এমন অবস্থা করা হত, যেন সাত প্রজন্ম দাঙ্গা করতে ভুলে যায়।" 

আশ্বাসের সুরে বলেন,"সোনার বাংলা চাইলে মোদীর নেতৃত্বে জনতা পার্টির সরকার নিয়ে আসুন। বিজেপি সুরক্ষার আশ্বাস দেয়। বিজেপি সম্প্রীতির আশ্বাস দেয়। সন্দেশখালিতে অপরাধীদের শাস্তি দেওয়ার কাজ বিজেপি করবে। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় এই বাংলার পুত্র। তাঁর স্বপ্নকে সফল করতে বিজেপিকে ভোট দিন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সোনার বাংলা বানাতে বিজেপিকে ভোট দিন। যে কাজ কংগ্রেস, তৃণমূল করতে পারে না, সেই কাজ বিজেপি করে। ঠিক যেমন ৫০০ বছর পর রামমন্দিরের নির্মাণ হয়েছে। ৫০০ বছর পর মোদীর প্রচেষ্টাতেই অযোধ্যায় এটা রামমন্দির হয়েছে। বাংলায় বিজেপি জিতলে দাঙ্গাবাজ, সন্দেশখালির অপরাধীদের শাস্তি হবে।" বহরমপুরের সভার পর বীরভূমের সিউড়িতেও নির্বচনী প্রচার সভায় যোগ দেন যোগী। সেখানেও বিজেপিকে জেতানোর আহ্বান জানান যোগী। হুঁশিয়ারি দেন রামনবমীর হিংসা নিয়ে।

আরও পড়ুন, ICDS | Kolkata High Court: আইসিডিএসে সুপারভাইজার নিয়োগ নিয়ে হাইকোর্টের বড় নির্দেশ! মোট কতজন চাকরি পেতে চলেছেন?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.