নামী কোম্পানির মোড়কে ভেজাল শ্যাম্পু, লোশন, সাবান! ধৃত অভিযুক্ত

নামী দামি সংস্থার ঝাঁ চকচকে মোড়কে ভরা হত ভেজাল চা, তেল, বেবি ক্রিম, সাবান, শ্যাম্পু ও বডি লোশন।

Updated By: Feb 8, 2019, 05:15 PM IST
নামী কোম্পানির মোড়কে ভেজাল শ্যাম্পু, লোশন, সাবান! ধৃত অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন : নামী কোম্পানির মোড়কে কয়েক লাখ টাকার ভেজাল তেল ও চা সহ প্রসাধনী সামগ্রী বাজেয়াপ্ত করল পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে হুগলির চণ্ডীতলায় অভিযান চালায় পুলিস। আটক করা হয় এক যুবককে।

আরও পড়ুন, জয়নগরে গোপন অস্ত্রভান্ডারের পর্দাফাঁস, বমাল ধৃত ২

হুগলির চণ্ডীতলার বেগমপুর। জনবহুল এলাকার মধ্যেই একটি বাড়িতে নামী দামি সংস্থার ঝাঁ চকচকে মোড়কে ভরা হত ভেজাল চা, তেল, বেবি ক্রিম, সাবান, শ্যাম্পু ও বডি লোশন। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে বেগমপুরের এই বাড়িতে অভিযানে যায় পুলিস। উদ্ধার হয় প্রচুর পরিমাণে নকল তেল, চা ও প্রসাধন সামগ্রী।

আরও পড়ুন, দুষ্কৃতীদের হাতে আক্রান্ত কলেজ অধ্যাপক, অভিযোগ অধ্যক্ষের মদতের

সেইসঙ্গে বাজেয়াপ্ত করা হয় শ্যাম্পুর পাউচ, বোতল সিল করারএকটি মেশিনও। ওই বাড়ির ছেলে সঞ্জু পাল নামে এক যুবককে আটক করে পুলিস। তবে ছেলে যে ভেজালের কারবারি, তা মানতে নারাজ অভিযুক্তের মা। এমনকি দীর্ঘদিন ধরে বেগমপুরের জনবহুল এলাকায় বাড়ির মধ্যে যে রমরমিয়ে ভেজালের কারবার চলছিল, তা ঘুণাক্ষরে টেরও পাননি স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন, বাড়ির অদূরে সেচখালের ধারে মিলল নিখোঁজ ব্যক্তির দেহ, খুন না দুর্ঘটনা?

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পুলিস জানতে পেরেছে, বেগমপুরে দিন কয়েক আগে বাড়িটি ভাড়া নেয় সঞ্জু পাল। এদিকে ঘটনার পর থেকেই অভিযুক্ত সঞ্জু পাল পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। উল্লেখ্য, গত ৮ জানুয়ারি সিঙ্গুরে এরকমই নকল সামগ্রী ভরা একটি গাড়ি ধরা পড়েছিল।