বাড়ির অদূরে সেচখালের ধারে মিলল নিখোঁজ ব্যক্তির দেহ, খুন না দুর্ঘটনা?

ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি সাইকেল ও ব্যাগ।

Updated By: Feb 8, 2019, 02:14 PM IST
বাড়ির অদূরে সেচখালের ধারে মিলল নিখোঁজ ব্যক্তির দেহ, খুন না দুর্ঘটনা?

নিজস্ব প্রতিবেদন : সেচখালের ধার থেকে উদ্ধার হল এক ব্যক্তির দেহ। ওই ব্যক্তি পেশায় কেবল ব্যবসায়ী বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়ায়।

আরও পড়ুন, জমি নিয়ে ঝগড়া, অন্তঃসত্ত্বার পেটে লাথি পড়শির

জানা গিয়েছে, কাটোয়া থানার মুস্থুলী গ্রামের সেচখালের নীচে মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই পুলিসকে খবর দেয়। পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করে। দেহটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন, 'সব ঠিক থাকলে বাংলায় ল্যান্ডস্লাইড হবে', হুঙ্কার শিবরাজের

মৃতের নাম  শুভাশিস মুখোপাধ্যায়। বয়স ৪২ বছর। জানা গিয়েছে, মৃত ব্যক্তি সাহাপুরের বাসিন্দা। বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যবসার কাজে বাড়ি থেকে বেরন শুভাশিস। কিন্তু তারপর আর বাড়ি ফেরেননি। শুক্রবার সকালে স্থানীয়দের কাছ থেকে পরিবারের সদস্যরা সেচখালের নীচে তাঁর দেহ পড়ে থাকার খবর পান।

আরও পড়ুন, পরকীয়ায় বাধা! স্ত্রীর মাথায় হাঁসুয়ার কোপ স্বামীর

বাড়ি থেকে  প্রায় ৬ কিমি দূরে সেচখালের ধারে উদ্ধার হয় দেহটি। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি সাইকেল ও ব্যাগ। পুলিস জানিয়েছে, মৃত ব্যক্তির মুখে ও শরীরে আঘাতের চিহ্ন আছে। প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, কোনও গাড়ির ধাক্কায় সম্ভবত রাস্তা থেকে কালভার্ট টপকে নীচে সেচখালে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে শুভাশিসবাবুর। ঘটনার তদন্ত শুরু করেছে কাটোয়া থানার পুলিস।

.