close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

কাঁকিনাড়ায় সাতসকালেই বোমাবাজি, পুলিসকে ঘিরে বিক্ষোভ

ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়ে পুলিস। DC DD-কে ঘিরেও চলে বিক্ষোভ। পুলিসের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন স্থানীয়রা। এলাকা থেকে উদ্ধার হয়েছে বোমা।

Updated: Jun 21, 2019, 11:38 AM IST
 কাঁকিনাড়ায় সাতসকালেই বোমাবাজি, পুলিসকে ঘিরে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন: ভাটপাড়া-সহ আশেপাশের এলাকায় জারি ১৪৪ ধারা। তারই মধ্যে সাতসকালেই কাঁকিনাড়ায় বোমাবাজি। ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়ে পুলিস। DC DD-কে ঘিরেও চলে বিক্ষোভ। পুলিসের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন স্থানীয়রা। প্রতিবাদে কাঁকিনাড়ার ঘোষপাড়া মোড় অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা।  এলাকা থেকে উদ্ধার হয়েছে বোমা।

 

থানা উদ্বোধন ঘিরে অশান্তির জেরে বৃহস্পতিবার থেকে নতুন করে অশান্তি ছড়ায় ভাটপাড়ায়। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ২জনের। ভাটপাড়-সহ সংলগ্ন এলাকায় জারি হয় ১৪৪ ধারা। পরিস্থিতি থমথমে ছিল। বন্ধ ছিল দোকানপাট, স্কুল। স্থানীয়রা আতঙ্কে এলাকা ছাড়তে শুরু করেছেন। এরই মধ্যে শুক্রবার সকালে নতুন করে উত্তেজনা ছড়ায় কাঁকিনাড়ায়।

ভাটপাড়াকাণ্ডের প্রতিবাদ, বারাকপুর কমিশনারেট ঘেরাও বিজেপির

স্থানীয়দের অভিযোগ, দুই যুবক বাইকে এসে কাঁকিনাড়া বাজার এলাকায় বোমা ছুড়ে পালিয়ে যায়। যদিও বোমাটি ফাটেনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। স্থানীয়রা পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। বিক্ষোভের মুখে পড়েন DC DD। স্থানীয়দের অভিযোগ, পুলিস পক্ষপাতমূলক আচরণ করছে। এলাকায় শান্তি ফেরাতে ব্যর্থ প্রশাসন।

বৃহস্পতিবারের ঘটনার পর থেকেই থমথমে ভাটপাড়া। রাতভর তল্লাশিতে উদ্ধার প্রচুর বোমা ও অস্ত্র। এলাকা থেকে গ্রেফতার ১৪ জন। বারাকপুর পুলিস কমিশনারেটের সামনে বিক্ষোভ অবস্থানে বিজেপি। আজ থানা ঘেরাও অভিযান। পরে দেহ নিয়ে প্রতিবাদ মিছিল করবে মিছিল।