Agnipath Scheme Protest: 'অগ্নিপথ' বিক্ষোভে বারাকপুরে রেল অবরোধ, শিয়ালদহ মেন শাখায় বন্ধ ট্রেন, নাকাল যাত্রীরা

এই মুহূর্তে শিয়ালদহ মেন শাখায় ট্রেন চলাচল পুরোপুরি স্তব্ধ। এই পরিস্থিতি আরও কিছুক্ষণ চলতে থাকলে চরম বিপদের মুখে পড়বেন অফিস যাত্রীরা। 

Updated By: Jun 18, 2022, 10:55 AM IST
Agnipath Scheme Protest: 'অগ্নিপথ' বিক্ষোভে বারাকপুরে রেল অবরোধ, শিয়ালদহ মেন শাখায় বন্ধ ট্রেন, নাকাল যাত্রীরা

বরুণ সেনগুপ্ত: 'অগ্নিপথ প্রকল্প' নিয়ে বিক্ষোভের আঁচ পৌঁছে গেল এবার বারাকপুরে। রেল অবরোধ চাকরি প্রার্থীদের। লাইনে বসে বিক্ষোভ। শিয়ালদহ শাখার মেন লাইনে ট্রেন চলাচল বন্ধ। অফিস টাইমে নাজেহাল নিত্যযাত্রীরা।

জানা গিয়েছে, শনিবার সকাল থেকে বারাকপুর স্টেশনের ১৪ নম্বর লাইনে এই বিক্ষোভ শুরু হয়েছে। লাইনে বসে স্লোগান দিতে শুরু করেছেন একদল চাকরি প্রার্থী। ট্রেন চলাচল পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়। এই মুহূর্তে শিয়ালদহ মেন শাখায় ট্রেন চলাচল পুরোপুরি স্তব্ধ। এই পরিস্থিতি আরও কিছুক্ষণ চলতে থাকলে চরম বিপদের মুখে পড়বেন অফিস যাত্রীরা। পুলিস এবং রেল পুলিস এসে বিক্ষোভকারীদের বুঝিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছেন। তবে তাঁরা কতটা সফল হবেন, তা সময়ই বলবে। 'অগ্নিপথ' বিক্ষোভের এ রাজ্য থেকে ইতিমধ্যে ১৩টি ট্রেন বাতিল করা হয়েছে। 

প্রসঙ্গত, বিহারের বিভিন্ন জায়গায় সরকারি সম্পত্তি নষ্ট, ট্রেন অগ্নিসংযোগ, অবরোধ, রেল রোকো চলছে। রাষ্ট্রীয় জনতা দল (RJD), হিন্দুস্তান আওয়াম মোর্চা (HAM) এবং বিকাশশীল ইনসান পার্টি (VIP) মতো দলগুলি সেই বনধকে সমর্থন করেছে। এদিকে আজ গুরুত্বপূর্ণ বৈঠকে বসতে চলেছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। বিহারের ১২টি জেলায় ৪৮ ঘণ্টার জন্য বন্ধ রয়েছে মোবাইল ইন্টারনেট পরিষেবা। দারভাঙ্গা ও সমস্তিপুরে ১৪৪ ধারা জারি করা হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.