জানুয়ারিতেই ব্রিগেডে সমাবেশ করবে AIMIM, আসছেন আসাদউদ্দিন ওয়েইসি

ইমরান সোলাঙ্কি নামে এক মিম নেতা জানিয়েছেন, 'আমাদের দলের সুপ্রিমো কলকাতায় সমাবেশ করার ইচ্ছা প্রকাশ করেছেন। সেই মতো আমরা প্রস্তুতি শুরু করেছি। তবে এখনো এই সংক্রান্ত আবেদন পুলিস প্রশাসনের কাছে জানানোর প্রক্রিয়া শুরু হয়েছি।

Updated By: Dec 5, 2019, 03:25 PM IST
জানুয়ারিতেই ব্রিগেডে সমাবেশ করবে AIMIM, আসছেন আসাদউদ্দিন ওয়েইসি

নিজস্ব প্রতিবেদন: সম্ভবত জানুয়ারির শুরুতেই কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে জনসভার আয়োজন করতে চলেছে AIMIM. আর সেই জনসভায় প্রধান বক্তা হিসাবে হাজির থাকতে পারেন দলের সুপ্রিমো আসাদউদ্দিন ওয়েইসি। ওই সভা থেকেই এরাজ্যে পুর নির্বাচনের প্রচার শুরু করতে চায় মিম। এক মিম শীর্ষনেতা এমনটাই জানিয়েছেন। 

মিম নেতা ইমরান সোলাঙ্কি জানিয়েছেন, 'আমাদের দলের সুপ্রিমো কলকাতায় সমাবেশ করার ইচ্ছা প্রকাশ করেছেন। সেই মতো আমরা প্রস্তুতি শুরু করেছি। তবে এখনো এই সংক্রান্ত আবেদন পুলিস প্রশাসনের কাছে জানানোর প্রক্রিয়া শুরু হয়েছি। হায়দরাবাদ থেকে পুলিসি অনুমতির জন্য আবেদন পাঠানো হবে।' 

মুখ্যমন্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় মালদায় গ্রেফতার AIMIM নেতা

রাজ্যের বিভিন্ন জেলায় ক্রমশ বাড়ছে AIMIM-এর সংগঠন। আসন্ন বিধানসভা নির্বাচনে রাজ্যের সব কটি কেন্দ্রে প্রার্থী দেওয়ার কথা ঘোষণা করেছে দলটি। ইতিমধ্যে পশ্চিমবঙ্গ লাগোয়া বিহারের কিষানগঞ্জে বিধানসভা উপনির্বাচনে জিতেছে  AIMIM. তার পর থেকে উত্তর বঙ্গ ও বিহারে তাদের সংগঠনে জোয়ার এসেছে। ইতিমধ্যে বেশ কয়েকবার মিমের বাড়বাড়ন্ত নিয়ে দলীয় কর্মীদের সতর্ক করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

 

.