Akhil Giri Attacks Sisir Adhikari: শিশির অধিকারীকে অশালীন ভাষায় 'বেনজির' আক্রমণ অখিল গিরির, বিতর্কে মন্ত্রী

অখিল গিরির (Akhil Giri) এই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। যদিও এই বিষয়ে অধিকারী পরিবারের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Updated By: Mar 30, 2022, 01:59 PM IST
Akhil Giri Attacks Sisir Adhikari: শিশির অধিকারীকে অশালীন ভাষায় 'বেনজির' আক্রমণ অখিল গিরির, বিতর্কে মন্ত্রী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : সাংসদ শিশির অধিকারীকে (Sisir Adhikari) অশালীন ভাষায় আক্রমণ করলেন রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরি (Akhil Giri)। লেখার অযোগ্য ভাষায় আক্রমণ করে বিতর্কে জড়ালেন তিনি। কাঁথিতে যুব তৃণমূলের একটি সভামঞ্চ থেকে শিশির অধিকারীর উদ্দেশে আক্রমণ শানান তিনি। 

শিশির অধিকারী তৃণমূল কংগ্রেস (TMC) না ছাড়ায় কটাক্ষ করেন অখিল গিরি (Akhil Giri)। বলেন, "শিশির অধিকারী না পদত্যাগ করেন, না দলে রয়েছেন। এরা না পুরুষ, না নারী.....।" অভিযোগ করেন, পুরভোটের দিন শিশির অধিকারী (Sisir Adhikari) তৃণমূলে থেকেও তৃণমূলকে (TMC) আক্রমণ করেছেন। অশ্রাব্য ভাষায় আক্রমণ করেছেন। তার পাল্টা হিসেবেই এদিন শিশির অধিকারীকে আক্রমণ করেন অখিল গিরি। টেনে আনেন বিধানসভা ভোটের সময় বিজেপির (BJP) দলীয় সমাবেশে যোগদানের প্রসঙ্গও। 

বলাই বাহুল্য, এর আগে কাউকে কখনও বর্ষীয়ান রাজনীতিককে এভাবে আক্রমণ করতে শোনা যায়নি। অখিল গিরির (Akhil Giri) এই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। যদিও এই বিষয়ে অধিকারী পরিবারের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। প্রসঙ্গত, শিশির অধিকারী (Sisir Adhikari) কাঁথির তৃণমূল সাংসদ।

আরও পড়ুন, National Anthem Controversy: মঞ্চে দাঁড়িয়ে গাইলেন 'ভুল' জাতীয় সঙ্গীত! ভাইরাল ভিডিও ঘিরে বিতর্কে TMC কাউন্সিলর

Narendranath Chakraborty: উপনির্বাচনের প্রচারে অংশ নিতে পারবেন না নরেন্দ্রনাথ চক্রবর্তী, TMC বিধায়ককে 'সেন্সর' কমিশনের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.