'সব থেকে বড় দেশদ্রোহীদের গড় বাংলা', ফের বিস্ফোরক দিলীপ

গুলি করে মারার নিদানের পর ফের বিস্ফোরক মন্তব্য রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। 

Updated By: Jan 14, 2020, 12:34 PM IST
'সব থেকে বড় দেশদ্রোহীদের গড় বাংলা', ফের বিস্ফোরক দিলীপ

নিজস্ব প্রতিবেদন: "সব থেকে বড় দেশদ্রোহীদের গড় বাংলা"। গুলি করে মারার নিদানের পর ফের বিস্ফোরক মন্তব্য রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। খড়্গপুরের CAA সমর্থনে বৈঠকে হাজির হয়ে এই মন্তব্য করেন তিনি। তাঁর গুলি করে মারার নিদানের পরেই খোদ দলের অন্দরেই সমালোচনা শুরু হয়েছে। বাবুল সুপ্রিয় নিন্দা করেছেন। যদিও তাতেও দমবার পাত্র নন তিনি। ঘটনার ২৪ ঘণ্টা পেরোনোর আগেই আবারও বিতর্কিত মন্তব্য করে বসলেন খড়্গপুরের বিজেপি সাংসদ। দিলীপ ঘোষের একের পর এক বিতর্কিত মন্তব্যে রীতিমতো জোর বিতর্ক তৈরি হয়ে রাজ্য রাজনীতিতে। 

আরও পড়ুন: দায়িত্বজ্ঞানহীন মন্তব্য, দিলীপকে একহাত নিলেন বাবুল সুপ্রিয়

রবিবার রানাঘাটে সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ)-র সমর্থনে প্রচারে গিয়েছিলেন দিলীপ ঘোষ। সেই জনসভার মঞ্চ থেকেই হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বলেন "সরকারি সম্পত্তি নষ্ট করলে গুলি করে মারা উচিত। অসম -উত্তরপ্রদেশ-কনার্টকে করে দেখিয়েছে বিজেপি শাসিত সরকার। এখানেও সেটাই হওয়া উচিত।" 

আরও পড়ুন: দিলীপে সমর্থন নেই একাংশের! বঙ্গ সভাপতির মুখ বাছতে বৈঠক করে গেলেন অমিতের ‘দূত’

এদিন পুরনো প্রসঙ্গ টেনেই তিনি বলেন, নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলনে পাঁচশো-ছয়শো কোটি টাকার সরকারি সম্পত্তির ক্ষতি করা হয়েছে। ইতিমধ্যেই অসম, কর্নাটক, উত্তরপ্রদেশে যাঁরা এই কাজ করেছে তাদের গুলি করা হয়েছে। জেলে ভরা হয়েছে। এই রাজ্যে কাউকে গ্রেফতার পর্যন্ত করা হয়নি।" এর পরেই প্রকাশ্যে তাঁর হুমকি, আমরা এলে লাঠি মারব, গুলি করব, জেলে পাঠাব। মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও ক্ষমতা নেই। এ নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় কার্যত দিলীপকেই একহাত নিলেন। তিনি বলেন, “দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন দিলীপদা।” 

 

.