দায়িত্বজ্ঞানহীন মন্তব্য, দিলীপকে একহাত নিলেন বাবুল সুপ্রিয়

তিনি বলেন, “দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন দিলীপদা।” বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় টুইট করে জানান, দিলীপ ঘোষ যা বলেছেন, তাঁর দল অসম, উত্তর প্রদেশে এমন কোনও পদক্ষেপ করেনি। দায়িত্বজ্ঞানহীন মন্তব্য তাঁর।

Updated By: Jan 13, 2020, 01:26 PM IST
দায়িত্বজ্ঞানহীন মন্তব্য, দিলীপকে একহাত নিলেন বাবুল সুপ্রিয়
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপি শাসিত রাজ্য উত্তর প্রদেশ, অসম, কর্নাটকে কুকুরের মতো মারা হয়েছে হিংসায় জড়িত বিক্ষোভকারীদের। রানাঘাটে বিস্ফোরক মন্তব্য ছিল পশ্চিমবঙ্গের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। এ নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় কার্যত দিলীপকেই একহাত নিলেন। তিনি বলেন, “দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন দিলীপদা।” বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় টুইট করে জানান, দিলীপ ঘোষ যা বলেছেন, তাঁর দল অসম, উত্তর প্রদেশে এমন কোনও পদক্ষেপ করেনি। দায়িত্বজ্ঞানহীন মন্তব্য তাঁর।

দিলীপ ঘোষের মন্তব্যে রীতিমতো জোর বিতর্ক তৈরি হয়ে রাজ্য রাজনীতিতে। রানাঘাটে এক জনসভায় দিলীপ মন্তব্য করেন,  সরকারি সম্পত্তি নষ্ট করলে গুলি করে মারা উচিত। অসম -উত্তরপ্রদেশ-কনার্টকে করে দেখিয়েছে বিজেপি শাসিত সরকার। এখানেও সেটাই হওয়া উচিত। রবিবার রানাঘাটে সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ)-র সমর্থনে প্রচারে গিয়েছিলেন দিলীপবাবু। 

আরও পড়ুন- সংসদ হামলায় জড়িত জঙ্গির সঙ্গে যোগাযোগ ছিল ডিএসপি দেবিন্দরের ! আফজল গুরু চিঠি ঘিরে চাঞ্চল্য

এদিন পুরনো প্রসঙ্গ টেনেই তিনি বলেন, নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলনে পাঁচশো-ছয়শো কোটি টাকার সরকারি সম্পত্তির ক্ষতি করা হয়েছে। ইতিমধ্যেই অসম, কর্নাটক, উত্তরপ্রদেশে যাঁরা এই কাজ করেছে তাদের গুলি করা হয়েছে। জেলে ভরা হয়েছে। এই রাজ্যে কাউকে গ্রেফতার পর্যন্ত করা হয়নি।" এর পরেই প্রকাশ্যে তাঁর হুমকি, আমরা এলে লাঠি মারব, গুলি করব, জেলে পাঠাব। মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও ক্ষমতা নেই।

.