Nadia Accident: নাকাশিপাড়ায় ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত দুই শিশু সহ পাঁচ জন

Road Accident in Nadia's Nakashipara: দুর্ঘটনার পরে ট্রাকটি দাঁড়িয়ে গেলেও ট্রাক চালক এবং খালাসি ঘটনাস্থলথেকে পালিয়ে যায়। পুলিস জানিয়েছে জাতীয় সড়কে কাজ চলায় সিঙ্গেল লেন হয়ে গিয়েছে এবং সেখানে বেশ কিছু দুর্ঘটনা এর আগেও ঘটেছে। গাড়ির পাঁচ সওয়ারির মধ্যে ছিলেন এক মহিলা দুই শিশু এবং দুই পুরুষ।

Updated By: Oct 28, 2022, 11:07 AM IST
Nadia Accident: নাকাশিপাড়ায় ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত দুই শিশু সহ পাঁচ জন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়াবহ পথ দুর্ঘটনা নদীয়ার নাকাশিপাড়ায়। ট্রাক এবং গাড়ির সংঘর্ষে মৃত দুই শিশু সহ পাঁচ জন। সকাল আটটা থেকে সাড়ে আটটার মধ্যে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। নদীয়ার নাকাশিপাড়া ব্লকের জাতীয় সড়কের উপর টোলপ্লাজা পেরোনোর পরে এক জায়গায় জাতীয় সড়কের উপর কাজ চলায় সিঙ্গেল লেন দিয়ে চলছে গাড়ি। ঠিক এই জায়গাতেই এই দুর্ঘতনা ঘটেছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে দুর্ঘটনাগ্রস্থ গাড়িটি একটি পরিবারের। গাড়ির পাঁচ সওয়ারির মধ্যে ছিলেন এক মহিলা দুই শিশু এবং দুই পুরুষ। মনে করা হচ্ছে গাড়িটি রায়গঞ্জ থেকে কলকাতার দিকে আসছিল। সেই সময় শিলিগুড়িগামী একটি দশচাকার ট্রাকের সঙ্গে গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। ডবল লাইন থেকে সিঙ্গেল লাইনে যাওয়ার সময় ঘটে এই দুর্ঘটনা।

দুর্ঘটনার পরেই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। জানা গিয়েছে ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। যদিও তাদের পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনার পরেই এলাকার মানুষ নেমে পড়েন উদ্ধারকাজে। এরপরেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ বন্ধ ছিল গাড়ি চলাচল। বর্তমানে সেই রাস্তা পরিষ্কার করে ফের যান চলাচল শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Kulpi Death: আচমকাই উধাও যুবক! ভাইফোঁটার দিন বাড়িতে পাওয়া গেল পচাগলা দেহ

দুর্ঘটনার পরে ট্রাকটি দাঁড়িয়ে গেলেও ট্রাক চালক এবং খালাসি ঘটনাস্থলথেকে পালিয়ে যায়। পুলিস ট্রাকের সুত্র ধরে তাদের খোঁজ চালাচ্ছে বলেও জানা গিয়েছে। দুরঘটনাগ্রস্থ গাড়িটির জত্রিদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিস।

পুলিস জানিয়েছে জাতীয় সড়কে কাজ চলায় সিঙ্গেল লেন হয়ে গিয়েছে এবং সেখানে বেশ কিছু দুর্ঘটনা এর আগেও ঘটেছে। ট্রাক থেকে শুরু করে ব্যক্তিগত গাড়ি বিভিন্ন সময়ে দুর্ঘটনার শিকার হয়েছে এবং বেশ কিছু মানুষের মৃত্যুও হয়েছে। স্থানীয় মানুষের দাবি নিয়ন্ত্রণ হারানোর থেকেও বেশি সিঙ্গেল লেন হওয়ার কারণেই ঘটেছে এই ঘটনা।      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.