Malbazar: ভয়ংকর! আচমকাই লোকালয়ে ঢুকে পড়ল বিশাল অজগর! গিলেও ফেলল আস্ত...

Python in Malbazar: খিদে পেয়েছিল হয়তো। কিন্তু কে জানত, তাই বলে সে এমন কাণ্ড ঘটাবে। খিদে পেলে বন থেকে খাবার সংগ্রহ করে নাও, কেন খামোকা লোকালয়ে। কিন্তু অজগর কি বাড়ির ছোট ছেলে নাকি যে, কথা শুনে চুপ করে বসে থাকবে!

Updated By: Jul 5, 2023, 12:21 PM IST
Malbazar: ভয়ংকর! আচমকাই লোকালয়ে ঢুকে পড়ল বিশাল অজগর! গিলেও ফেলল আস্ত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি আস্ত ছাগল খেয়ে নিল অজগর। তা খেতেই পারে। অজগরের পক্ষে তা আর নতুন কী? কিন্তু মুশকিল হল, বিষয়টি মানুষের পক্ষে রীতিমতো আতঙ্কের! আজ সে ছাগল খেল, কাল সে মানুষকেও তো আক্রমণ করতে পারে! তখন? 

আরও পড়ুন: Bengal Weather Update: ঠিক কবে থেকে কলকাতায় নামবে আষাঢ়ের অঝোর বৃষ্টিধারা? কবে এই দাবদাহের শেষ?

ফলত, আতঙ্কগ্রস্ত এলাকাবাসী ঘটনার পরেই জুড়ে দেন চিৎকার। আর মানুষজনের চিৎকারে ভড়কে গিয়ে সদ্য গেলা সেই ছাগলটিকে তড়িঘড়ি উগরে বের করে দেয় ভীত অজগরটি। এমন ছবিই দেখা গেল মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের উত্তর বারোঘরিয়াতে। 

পরে সাপটিকে উদ্ধার করে নিয়ে যান আপালচাদ রেঞ্জের বনকর্মীরা। সাপটিকে এদিন বনকর্মীরা কাঠামবাড়ি জঙ্গলে ছেড়েও দিয়েছেন। 

আরও পড়ুন: WB Panchayat Election 2023: বিজেপি প্রার্থীর বাড়িতে আক্রমণের অভিযোগ, ফের উত্তপ্ত বাসন্তী

জানা গিয়েছে, এদিন  স্থানীয় বাসিন্দা করিমুল হকের একটি ছাগলকে  গিলে খায় ১৪ ফুটের ওই অজগর সাপটি। এই খবর জানাজানি হতেই বহু মানুষ ভিড় করেন তাঁর বাড়ির আশপাশে। মানুষজন ঘিরে ফেলায় কোনও ভাবে ভয় পেয়ে ছাগলটিকে মুখ থেকে বের করে দেয় অজগরটি। এর পরই খবর পেয়ে বনকর্মীরা এসে সাপটিকে উদ্ধার করে নিয়ে যান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.