রক্তাক্ত অবস্থায় রাস্তার ধারে উদ্ধার সংজ্ঞাহীন মহিলা, দুর্ঘটনা না অন্য কিছু? চাঞ্চল্য মকাইবাড়িতে

গাড়িতে কে বা কারা ছিল, তা এখনও জানা যায়নি। সংজ্ঞাহীন অবস্থায় রাস্তায় পড়েছিলেন ওই মহিলা। 

Updated By: Apr 16, 2022, 06:22 PM IST
রক্তাক্ত অবস্থায় রাস্তার ধারে উদ্ধার সংজ্ঞাহীন মহিলা, দুর্ঘটনা না অন্য কিছু? চাঞ্চল্য মকাইবাড়িতে

নিজস্ব প্রতিবেদন : সংজ্ঞাহীন অবস্থায় এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি দার্জিলিং জেলার মকাইবাড়ি এলাকার। 

শুক্রবার সন্ধ্যায় এক মহিলাকে রক্তাক্ত অবস্থায় সংজ্ঞাহীন হয়ে পড়ে থাকতে দেখতে পান গ্রামবাসীরা । সঙ্গে সঙ্গেই স্থানীয়রা খবর দেয় পুলিসকে। পুলিস এসে ওই মহিলাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকেই ওই মহিলার পরিচয় পেয়ে খবর দেওয়া হয় তাঁর পরিবারকে। জানা গিয়েছে, ওই মহিলা পেশায় আশাকর্মী। দার্জিলিং জেলার কার্শিয়াং ব্লকের বাগোরা সাব সেন্টারের কর্মী তিনি। 

শুক্রবার কাজ সেরে বাড়ি ফেরা পথেই ঘটে দুর্ঘটনাটি। কিন্তু কী করে কীভাবে দুর্ঘটনাটি ঘটে? তা নিয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। গোটা ঘটনায় ধন্দে পরিবার। জানা যাচ্ছে,  বাড়ি ফেরার জন্য তিনি গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। তারপর একটি গাড়িতে উঠেও পড়েন। কিন্তু তারপরই ঘটে যায় দুর্ঘটনা। যদিও গাড়িতে কে বা কারা ছিল, তা এখনও জানা যায়নি। সংজ্ঞাহীন অবস্থায় রাস্তায় পড়েছিলেন ওই মহিলা। গোটা ঘটনায় ধোঁয়াশা ছড়িয়েছে। 

এদিকে পরিবার খবর পেয়ে হাসপাতালে পৌঁছয়। ওই মহিলাকে কার্শিয়াং প্রাথমিক হাসপাতাল থেকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে আইসিইউতে চিকিৎসা চলছে তাঁর। অন্যদিকে এই ঘটনায় আশাকর্মীদের নিরাপত্তার দাবি তুলেছে পশ্চিমবঙ্গ আশা কর্মী ইউনিয়ন। ইউনিয়নের পক্ষ থেকে নমিতা চক্রবর্তী বলেন,  দিন হোক বা রাত, আশাকর্মীদের সবসময় বিভিন্ন প্রান্তে কাজ করতে হয়। তাই তাঁদের সুরক্ষার প্রয়োজন। 

শেষ পাওয়া খবর অনুযায়ী, গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে দার্জিলিং জেলা পুলিস। তদন্তে নেমে ২ জনকে গ্রেফতারও করেছে পুলিস। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

আরও পড়ুন, Dog Killing: পিটিয়ে সারমেয় হত্যার ঘটনায় জামিন ধৃতের, আইন বদলের দাবি আইনজীবীর

Tufanganj: নিয়মিত মারধর; গলা টিপে বস্তায় ভরে পুত্রবধূ, প্রাণ বাঁচতে থানায় নব্বইয়ের বৃ্দ্ধা

Katwa: দুপুরে বেরিয়ে আর বাড়ি ফেরেননি! মামার বাড়ি ঘুরতে গিয়ে যুবকের 'মর্মান্তিক' পরিণতি

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.