সম্পত্তির লোভে বৃদ্ধ বাবাকে পিটিয়ে মারার চেষ্টা; অভিযুক্ত ছেলে, বৌমা

আহাদ জানান দীর্ঘ চার বছর ধরে অত্যাচার করছে ছেলে এবং বৌমা। বৃদ্ধের দাবি প্রাণে মেরে ফেলার চেষ্টাও করছে তার ছেলে রেজাউল মোল্লা।

Updated By: Mar 31, 2022, 08:24 AM IST
সম্পত্তির লোভে বৃদ্ধ বাবাকে পিটিয়ে মারার চেষ্টা; অভিযুক্ত ছেলে, বৌমা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: জমি জায়গা নিয়ে পারিবারিক বিবাদের জেরে বৃদ্ধ বাবাকে পিটিয়ে মেরে ফেলার চেষ্টা অভিযোগ। অভিযোগ বৃদ্ধের ছেলে এবং ছেলের বৌয়ের বিরুদ্ধে। 

এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভাঙ্গড় থানার অন্তর্গত পদ্মপুকুর গ্রামে। অভিযোগ জোর করে বাবা আহাদ বক্স মোল্লার জমি লিখে নেওয়ার চেষ্টা করছে ছেলে রেজাউল মোল্লা এবং বৌমা বিলকিস বিবি। এই ঘটনায় বুধবার রাতে ছেলে এবং বৌমার হাতে বেধড়ক মারধর খেয়ে অবশেষে ভাঙ্গড় থানায় দ্বারস্থ হন আহাদ বক্স ও তার নাতি। 

আরও পড়ুন: মেদিনীপুর মেডিকেল কলেজে অশান্তি; টাকা চাওয়ার অভিযুক্ত মর্গের কর্মী, আয়া

আহাদ জানান দীর্ঘ চার বছর ধরে অত্যাচার করছে ছেলে এবং বৌমা। বৃদ্ধের দাবি প্রাণে মেরে ফেলার চেষ্টাও করছে তার ছেলে রেজাউল মোল্লা। এর আগে ধারালো অস্ত্র নিয়ে মাথায় কোপ মারে, কিছুদিন আগে মোটা কাঠের বাড়ি মেরে একটি হাত চোট দেয় বলেও অভিযোগ। 

এই ঘটনায় ছেলের ভয় আতঙ্কে দিন কাটছে ওই বৃদ্ধের। এরপর এই ঘটনায় ছেলে এবং বৌমার বিরুদ্ধে ভাঙ্গড় থানায় বুধবার রাতে অভিযোগ দায়ের করতে আসেন আহাদ বক্স মোল্লা। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ভাঙ্গড় থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.