Malbazar: স্কুটি থামিয়ে চিপস, পপকর্ন খেল বুনো হাতি...

Malbazar: স্কুটি নিয়ে যাওয়ার সময় হাতির সামনে পড়ে কোনওরকমে পালিয়ে প্রাণে বাঁচলেন ওই ব্যক্তি। তিনি পালিয়ে গেলেও তাঁর স্কুটিতে থাকা চিপস-পপকর্ন ও স্ন্যাক্স জাতীয় খাবারের প্যাকেট সব সাবাড় করে দেয় হাতিটি।

Updated By: Aug 21, 2023, 01:15 PM IST
Malbazar: স্কুটি থামিয়ে চিপস, পপকর্ন খেল বুনো হাতি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুনো হাতি ধ্বংসই বেশি করে। তবে কখনও সে হাস্যরসেরও জন্ম দেয়। এমনই এক ঘটনা ঘটেছে ডুয়ার্সের মালবাজারের রানিচেরা চা-বাগানের বড়ো লাইন বাগান-এলাকায়। সেখানে স্কুটি থেকে চিপস-পপকর্ন খেল বুনো হাতি। 

আরও পড়ুন: Bengal Weather: রাজ্যে ফের বৃষ্টির দুর্যোগের চরম সতর্কতা, দক্ষিণবঙ্গ ভাসতে পারে প্রবল বর্ষণে

স্কুটি নিয়ে যাওয়ার সময় হাতির সামনে পড়ে কোনওরকমে পালিয়ে প্রাণে বাঁচলেন ওই ব্যক্তি। তিনি পালিয়ে গেলেও তাঁর স্কুটিতে থাকা চিপস-পপকর্ন ও স্ন্যাক্স জাতীয় খাবারের প্যাকেট সব সাবাড় করে দেয় হাতিটি। ডুয়ার্সের রানিচেরা চা-বাগানে ভুট্টাবাড়ির জঙ্গলের দিকে যাওয়ার সময় হাতিটির সামনে পড়ে যান ওই স্কুটি-আরোহী। হাতি দেখে তখন তাঁর পক্ষে প্রাণ হাতে করে পালিয়ে যাওয়াই স্বাভাবিক। এবং তিনি তাই করেছেন। তখন আর তাঁর স্কুটিতে থাকা জিনিসপত্র বাঁচানোর কথাও নয়, সময়ও ছিল না, মনেও হয়নি। সেই সব সামগ্রী ছেড়ে রেখেই পালান তিনি। 

কিন্তু হাতি দিব্যি তার সদ্ব্যবহার করে। সেই সব চিপস ও স্ন্যাকসজাতীয় খাবার সে সানন্দে খেয়ে নেয়। ওই ব্যক্তি সাইলি থেকে রানিচেরা বাজারের দিকে যাচ্ছিলেন। স্কুটিতে করে তিনি দোকানের জিনিসপত্র নিয়ে যাচ্ছিলেন বলে খবর। রানিচেরা চা-বাগানের বড়ো লাইনে চা-বাগানের রাস্তায় সহসা হাতির সামনে পড়ে যান তিনি। কোনওক্রমে স্কুটি ফেলে পালিয়ে যান স্কুটিচালক। তাঁর হাতে এবং পায়ে চোট লেগেছে। 

আরও পড়ুন: Bengal Weather Today: সোমবার ফের পরিবর্তন আবহাওয়ার, তুমুল বৃষ্টির পূর্বাভাস উত্তরবঙ্গে

এদিকে, মাকনা হাতিটি স্কুটিতে থাকা বেশ কিছু জিনিসপত্র খেয়ে নেয়। বেশ কিছুক্ষণ রানিচেরা চা-বাগানে ঘোরাঘুরিও করে এটি। পরে হাতিটি ভুট্টাবাড়ি জঙ্গলে চলে যায় বলে খবর। এদিনও হাতি দেখতে ভিড় হয়ে যায় চা-বাগান এলাকায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.