উঠোন বাঁধিয়েছেন কেন? কালনায় TMC নেতার 'মারে' মৃত্যু যুবকের

ঘটনাকে কেন্দ্র ব্য়াপক চাঞ্চল্য ছড়াল এলাকায়। তদন্তে নেমেছে পুলিস। অভিযুক্তরা পলাতক।

Updated By: Jun 8, 2022, 08:25 PM IST
উঠোন বাঁধিয়েছেন কেন? কালনায় TMC নেতার 'মারে' মৃত্যু যুবকের

সঞ্জয় রাজবংশী: বাড়ির উঠোন বাঁধিয়েছেন কেন? যুবককে ব্যাট, উইকেট, শাবল, এমনকী ঝাঁটা দিয়ে 'বেধড়ক মারধর'। শেষপর্যন্ত মারাও গেলেন তিনি। অভিযোগের তির খোদ তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ ও তাঁর পরিবারের দিকে। ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের কালনার মন্তেশ্বর এলাকায়। 

জানা গিয়েছে, মৃতের নাম জীবনকৃষ্ণ বন্দ্যোপাধ্যায়। বাড়ি, মন্তেশ্বরের হোসেনপুরে গ্রামে। পাশেই থাকেন মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির তৃণমূল কর্মাধ্যক্ষ সুব্রত মুখোপাধ্যায়। পরিবারের লোকেদের অভিযোগ, শনিবার বাঁশ, লাঠি, শাবল নিয়ে জীবনকৃষ্ণের উপর চড়াও হন সুব্রত ও তাঁর পরিবারের লোকেরা। বেধড়ক মারধর করা হয় ওই যুবককে। 

আরও পড়ুন: কোচবিহারে পুরুষ নার্সের রহস্যমৃত্যু, কোয়ার্টারে মিলল ঝুলন্ত দেহ

তারপর? গতকাল মঙ্গলবার সন্ধ্যেয় অসুস্থ বোধ করেন জীবনকৃষ্ণ। তাঁকে নিয়ে যাওয়া হয় মন্তেশ্বর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কীভাবে এই ঘটনা ঘটল? মৃতের পরিবারের দাবি, তাঁদের বাড়ি উঠানে বাইক-সাইক রাখতেন পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ ও তাঁর পরিবারের লোকেরা। সম্প্রতি ওই উঠোনটি বাঁধানো হয়েছে। শনিবার যখন সেখানে বাইক-সাইকেল রাখতে বারণ করেন, তখনই জীবনকৃষ্ণকে বেধড়ক মারধর করেন কর্মাধ্যক্ষ সুব্রত মুখোপাধ্যায় ও তাঁর পরিবারের লোকেরা। অভিযুক্তেরা পলাতক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.