কোচবিহারে পুরুষ নার্সের রহস্যমৃত্যু, কোয়ার্টারে মিলল ঝুলন্ত দেহ

তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে কর্মরত ছিলেন তিনি। কী কারণে মৃত্যু? তদন্তে নেমেছে পুলিস।

Updated By: Jun 8, 2022, 07:12 PM IST
কোচবিহারে পুরুষ নার্সের রহস্যমৃত্যু, কোয়ার্টারে মিলল ঝুলন্ত দেহ

দেবজ্যোতি কাহালী: মহিলা নন, পুরুষ। সরকারি হাসপাতালের কোয়ার্টারে পাওয়া গেল নার্সের ঝুলন্ত দেহ। কলকাতার রাজারহাটের পর কোচবিহারের তুফানগঞ্জ।
 
জানা গিয়েছে, মৃতের নাম সুব্রত গুহ। বাড়ি, ত্রিপুরায়। কোচবিহারের তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নার্স পদে কর্মরত ছিলেন তিনি। এদিন সকালে বাড়ি থেকে বেশ কয়েকবার ফোন করা হয়। কিন্তু ফোন ধরেননি সুব্রত।

আরও পড়ুন: Howrah Fire: শালিমারে রং কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড, ঝলসে গেলেন কমপক্ষে ১৮ জন

কেন? হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগোযাগ করেন ওই পুরুষ নার্সের পরিবারের লোকেরা। খবর দেওয়া হয় থানায়। পুলিসকে সঙ্গে নিয়ে নার্সদের  কোয়ার্টারে যান হাসপাতালে আধিকারিকরা। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। ডাকাডাকি করে কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। এরপর যখন দরজা ভেঙে ঘরে ঢোকে পুলিস, তখনই সুব্রত গুহের ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। কীভাবে মৃত্যু? ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: Primary TET: নবান্নে যাওয়ার আগেই প্রাইমারি টেট উর্ত্তীণ বিক্ষোভকারীদের থামাল পুলিস

এদিকে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার রাজারহাটে একটি বেসরকারি নার্সিং কলেজের হস্টেলে পাওয়া যায় পড়ুয়ার ঝুলন্ত দেহ। সুইসাইড নেটটিকে ঘিরে রহস্য দানা বাঁধছে। আত্মহত্যা নাকি অন্য কিছু? দন্তে নেমেছে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.