Anish Khan Death Case: আনিসের দাদাকে হুমকি ফোন! সিবিআই তদন্তের দাবিতে অনড় পরিবার

মঙ্গলবার রাতে সাবির খানকে ফোনে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ

Updated By: Feb 23, 2022, 01:31 PM IST
Anish Khan Death Case: আনিসের দাদাকে হুমকি ফোন! সিবিআই তদন্তের দাবিতে অনড় পরিবার

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার রাতে খুনের হুমকিই দেওয়া হল মৃত ছাত্র নেতা আনিস খানের দাদা সাবির খানকে। এমনটাই অভিযোগ জানানো হয়েছে আনিস খানের পরিবারের তরফে। 

মঙ্গলবার রাতে সাবির খানকে ফোনে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। সেখানে বলা হয়, "সিবিআই তদন্ত করলে, সবকে দুনিয়া থেকে সরিয়ে দিব।" যদিও অডিও ক্লিপটির সত্যতা জি ২৪ঘণ্টা যাচাই করেনি।

আনিসের দাদাকে সিবিআই তদন্তের বিষয়ে হুমকির প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বললেন, তৃণমূলের দালাল অথবা পুলিশের কেউ হুমকি দিয়ে থাকবে, যারা এই মামলায় ফাঁসতে পারেন মনে করছেন। বিধায়কের স্বামী যদি পুলিশ সুপার হয় তাহলে পুলিশের নিরপেক্ষতা থাকতে পারেনা। আর এটাতো সৌম্য রায় ইন্দ্রজিৎ সরকারের নির্দেশে হয়েছে ,ওদেরকে ধরলেই বোঝা যাবে পিসিমণি, ভাইপো, নাকি নবান্নের গৌতম সান্যাল, সৌমেন ব্যানার্জি বলেছে। নইলে জাভেদ শমীম বলেছে, কেউ একটা তো বলেছে যে আনিস খুব ফেসবুকে পোস্ট করছে ওকে শেষ করে দাও।  

আরও পড়ুন: Anish Khan Death Case: 'SIT-এর উপর ভরসা নেই স্যর, CBI চাই'; অফিসারদের স্পষ্ট জানালেন আনিসের বাবা

ছাত্রনেতা আনিস খানের (Anish Khan Death) মৃত্যুর তদন্তে মঙ্গলবার তাঁর বাড়িতে যান সিটের সদস্যরা। তদন্তকারী দলে ছিলেন তিন আইপিএস অফিসার। মিরাজ খালিদ, ধ্রুবজ্যোতি দে এবং প্রদীপ যাদব। আনিসের বাবা সালেম খানের সঙ্গে কথা বলেন তাঁরা। তখনই তিন আইপিএস-কে আনিসের বাবা স্পষ্ট জানান, সিটের তদন্তে তাঁদের উপর ভরসা নেই। তাঁদের সিবিআই তদন্ত চাই। সালিম খান বলেন, "পুলিস খুন করছে, পুলিস আবার ময়নাতদন্ত করিয়ে নিচ্ছে। পুলিস আবার সিট তৈরি করছে। সিটের তদন্তে ভরসা নেই স্যর। দিদিকে বলব সিটের তদন্ত আমরা চাইছি না। দোষীদের সাজা চাই। সিবিআই (CBI) ছাড়া তদন্ত মানব না।"  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.