Jahangirpuri Violence: গা-ঢাকা দিয়েছিল তমলুকে, দিল্লি পুলিসের জালে আরও ১ অভিযুক্ত

ধৃতকে নিয়ে যাওয়া হল দিল্লিতে।

Updated By: Apr 28, 2022, 10:56 PM IST
Jahangirpuri Violence: গা-ঢাকা দিয়েছিল তমলুকে, দিল্লি পুলিসের জালে আরও ১ অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: দিল্লির জাহাঙ্গিরপুরীতে হিংসায় (Jahangirpuri Violence) 'বাংলা যোগ'। পূর্ব মেদিনীপুরের তমলুক থেকে আরও একজনকে গ্রেফতার করল দিল্লি পুলিস। ধৃতকে ইতিমধ্যেই দিল্লিতে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।

পুলিস সূত্রে খবর, ধৃতের নাম ফরিদ ওরফে নিতু। বাড়ি, তমলুকেরই ধলহরা গ্রামে। দিল্লির জাহাঙ্গিপুরীতে হিংসার ঘটনায় সরাসরি যুক্ত ফরিদ। ওই ঘটনার পর দিল্লি থেকে ট্রেনে করে হাওড়ায় চলে আসে সে। সেখান থেকে তমলুকে। এক আত্মীয়ের বাড়িতে গা-ঢাকা দিয়েছিল ফরিদ।

আরও পড়ুন: Tapan Kandu Murder: ঝালদাকাণ্ডে BDO-কে জিজ্ঞাসাবাদ CBI-র

এদিকে চুপ করে বসে ছিল না দিল্লি পুলিসও। জোরকদমে তল্লাশি চলছিল অভিযুক্তের। শেষপর্যন্ত মোবাইলে টাওয়ার লোকেশন ট্র্যাক করে এদিন তমলুকে পৌঁছন দিল্লির পুলিসের অপরাধ দমন শাখার আধিকারিকরা। গ্রেফতার করা হয় ফরিদকে। এর আগে, ২২ এপ্রিল জাহাঙ্গিরপুরীতে গিয়েছিল তৃণমূলের ৫ সদস্যের প্রতিনিধিদল। যদিও 'পুলিসি বাধা'য় মূল ঘটনাস্থলে না গিয়ে ফিরতে আসতে হয়েছিল কাকলি ঘোষদস্তিদার, অপরূপা পোদ্দারদের। পুলিসকর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন তাঁরা।

আরও পড়ুন: ফেসবুকে কৃষ্ণ-চন্দনার 'অন্তরঙ্গ' ছবি ভাইরাল! BJP বিধায়কের সঙ্গে দলীয় কর্মীর 'সম্পর্ক' নিয়ে হই চই

কীভাবে অশান্তি ছড়িয়েছিল দিল্লির জাহাঙ্গিরপুরীতে? হনুমান জয়ন্তী উপলক্ষ্যে শোভাযাত্রা বেরিয়েছিল এলাকায়। অভিযোগ, হঠাৎ-ই শোভাযাত্রাকে লক্ষ্য করে পাথর ছোঁড়ে কয়েকজন দুষ্কৃতী। গুলি চালানোরও চেষ্টা হয়! এরপর দুই গোষ্ঠীর সংঘর্ষে পরিস্থিতি রীতিমতো অগ্নিগর্ভ হয়ে ওঠে। আহত হন বেশ কয়েকজ পুলিসকর্মী। এলাকায় নামানো হয় ব়্যাফ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.