Anubrata Mandal On CBI In Bogtui: বগটুই কাণ্ডে CBI, কী বলছেন অনুব্রত? প্রথম প্রতিক্রিয়া Zee ঘণ্টাকে

"'শকিং' এই ঘটনার বিচারের জন্য এবং সত্য উদঘটনের জন্য CBI তদন্ত করবে। সত্য উদ্ঘাটনের প্রয়োজন আছে। ন্যায়বিচারের স্বার্থেই তদন্তভার সিবিআই হাতে তুলে দেওয়া হল।"

Updated By: Mar 25, 2022, 02:24 PM IST
Anubrata Mandal On CBI In Bogtui: বগটুই কাণ্ডে CBI, কী বলছেন অনুব্রত? প্রথম প্রতিক্রিয়া Zee ঘণ্টাকে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : "আদালতের নির্দেশের উপর কিছু হয় না। আইন আইনের পথে চলবে। কোর্টের উপর কিছু আছে নাকি! আমরা কোর্টকে সম্মান করি। গতকাল ভাদু শেখের শ্য়ালক গ্রেফতার হয়েছে।" বগটুই কাণ্ডে কলকাতা হাইকোর্টের (Kolkata High Court) সিবিআই তদন্তের (CBI In Bogtui) নির্দেশের পরিপ্রেক্ষিতে বললেন অনুব্রত মন্ডল (Anubrata Mandal) । আদালতের রায় নিয়ে Zee ২৪ ঘণ্টাতেই প্রথম প্রতিক্রিয়া দিলেন বীরভূমের তৃণমূল (TMC) জেলা সভাপতি।

প্রসঙ্গত, আজ বগটুই কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট (CBI In Rampurhat Massacre)। রায় ঘোষণা করে কলকাতা হাইকোর্ট স্পষ্ট জানায়, "'শকিং' এই ঘটনার বিচারের জন্য এবং সত্য উদঘটনের জন্য CBI তদন্ত করবে। সত্য উদ্ঘাটনের প্রয়োজন আছে। ন্যায়বিচারের স্বার্থেই তদন্তভার সিবিআই হাতে তুলে দেওয়া হল।" একইসঙ্গে আদালত সিটের তদন্ত নিয়েও অসন্তোষ প্রকাশ করে। আদালত বলেছে, "২২ তারিখ সিট গঠিত হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত তদন্তে কোনও কার্যকরী অগ্রগতি হয়নি। যতটা গুরুত্বের সাথে তদন্ত করা উচিত ছিল, তা হয়নি। অভিযোগ আছে তথ্যপ্রমাণ লোপাটের চেষ্টার। তাই এই ঘটনার তদন্তভার নিরপেক্ষ সংস্থার হাতে দেওয়া হল।"

প্রসঙ্গত, সোমবার রাতে বগটুই গ্রামের তৃণমূল উপপ্রধান ভাদু শেখকে (Bhadu Seikh) লক্ষ্য করে বোমা ছুঁড়ে খুন করা হয়। ঘটনার পরই একাধিক বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। রাতভর চলে বোমাবাজি। খুনের পরবর্তী অশান্তিতে ১০ জনের মৃত্যু হয়েছে বলে নাম সামনে এসেছে। যদিও ডিজির বক্তব্য, মৃতের সংখ্যা ৮। ইতিমধ্যেই এই ঘটনায় তৃণমূল ব্লক সভাপতি আনারুল হোসেনকে গ্রেফতার করেছে তারাপীঠ থানার পুলিস। পাশাপাশি ভাদু শেখ খুন ও অগ্নিসংযোগের ঘটনায় গ্রেফতার করা হয়েছে ২৬ জনকে।

আরও পড়ুন, Kunal Ghosh on Anubrata Mandal:'বড় নেতা' কেষ্টয় রুষ্ট কুণাল? 'বিস্ফোরক' তৃণমূল মুখপাত্র

CBI In Bogtui: 'শকিং' বগটুই গণহত্যার তদন্তে SIT-কে তুলোধনা, হাইকোর্টের রায়ের ১০ দিক

Rampurhat Arson: বগটুই কাণ্ডে এবার কম্পালসরি ওয়েটিংয়ে রামপুরহাট SDPO

Anarul Arrest In Rampurhat Arson: মুখ্যমন্ত্রীর নির্দেশের আড়াই ঘণ্টার মধ্যেই গ্রেফতার আনারুল হোসেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.