Anubrata Mandal: এবার ৫২০ ভরি সোনার গয়নায় সাজছে অনুব্রত মণ্ডলের কালী

আগেরবার ছিল ৩৫০ ভরি। এবার আরও  ১৭০ ভরি বেশি সোনার গয়নায় সাজানো হবে প্রতিমা।

Updated By: Oct 31, 2021, 05:55 PM IST
Anubrata Mandal: এবার ৫২০ ভরি সোনার গয়নায় সাজছে অনুব্রত মণ্ডলের কালী
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : অনুব্রত মণ্ডলের কালী এবারে সেজে উঠবে ৫২০ ভরি সোনার গয়নায়। আগেরবারের থেকে যা ১৭০ ভরি বেশি। এমনটাই জানালেন তিনি। অনুব্রত মণ্ডল রাজ্যের এক বর্ণময় রাজনৈতিক চরিত্র। তাঁর প্রত্যেক কিছুতেই রয়েছে চমক। সে তাঁর বক্তব্যই হোক বা তাঁর কালীপুজো।

প্রত্যেক বছর বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে কালীপুজো করে আসছেন অনুব্রত মণ্ডল। সেই পুজো দেখতে ভিড় জমান অনেক মানুষ। প্রত্যেক বছরই প্রতিমাকে সোনার গয়না পরান অনুব্রত মণ্ডল। আর প্রতিবারই সেই গয়নার পরিমাণ বাড়ছে। প্রথম বছর প্রতিমার গায়ে ছিল ১৮০ ভরি সোনার গয়না। পরের বছর তা বেড়ে হয় ২৬০ ভরি। আগেরবার ছিল ৩৫০ ভরি। এবার আরও  ১৭০ ভরি বেশি সোনার গয়নায় সাজানো হবে প্রতিমা। অর্থাত্ মোট ৫২০ ভরি সোনার গয়না দিয়ে প্রতিমাকে সাজানো হবে। 

আরও পড়ুন, #উৎসব: ডাকাতরা মায়ের মুখের দিকে তাকিয়ে রক্তচক্ষু মা কালীর মুখ দেখতে পেল!

তবে গত দু'বছর ধরে পারিবারিক সদস্যের মৃত্যুর কারণে প্রতিমাকে নিজের হাতে গয়না পরতে পারেননি অনুব্রত মণ্ডল। তবে এবছর তিনি নিজের হাতেই গয়না পরাবেন বলে জানা যাচ্ছে। কিন্তু, এত পরিমাণ সোনা আসে কোথা থেকে? সে নিয়ে অবশ্য নানান বিতর্ক রয়েছে। যদিও অনুব্রত মণ্ডলের দাবি, "এটা ভুল হচ্ছে। মাকে আমি গয়না দিই না। সকলে দেয়। এবারে মায়ের গয়না আরও ১৭০ ভরি বেড়েছে। মঙ্গলবার দিন মাকে সাজানো হবে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.